শিরোনামঃ-


» অগ্নিকাণ্ডে পাঁচজনের মৃত্যুতে উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি’র শোক

প্রকাশিত: ২৮. জানুয়ারি. ২০২০ | মঙ্গলবার

পংকজ কুমার নাগ শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের জুতার দোকানে অগ্নিকাণ্ডে শিশুসহ ৫ জনের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ও মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ । 

ব্যক্তিগত সহকারী ইমাম হোসেন সোহেলকে মুঠোফোনে পাঠানো এক শোকবার্তায় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ নিহতদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।

তিনি বলেন, “অগ্নিকাণ্ডে একই পরিবারের শিশুসহ ৫জন সদস্যের মর্মান্তিক মৃত্যু অত্যন্ত দুঃখজনক ও বেদনাদায়ক” ।
উল্লেখ্য, আজ সকাল সাড়ে ১০ টায় মৌলভীবাজার শহরের সাইফুর রহমান সড়কে অবস্থিত পিংকি সু-স্টোরে অগ্নিকাণ্ড ঘটে । দোকানের পেছনে পরিবার নিয়ে বসবাসরত সুবাস রায়ের পরিবারের সদস্য, আত্মীয় ও এক শিশুসহ মোট ৫জনের মর্মান্তিক মৃত্যু ঘটে । বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছেন বলে জানান ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা । আহত একজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন । ফায়ার সার্ভিসের মৌলভীবাজার ও শ্রীমঙ্গলের দুটি ইউনিটের তৎপরতায় দুপুর ১২টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে । এরপর এম্বুল্যান্সযোগে একেএকে পাঁচটি মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।  

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭৩ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031