শিরোনামঃ-


» অপকর্মকারী কাউন্সিলরদের শাস্তি পেতেই হবে : কাউন্সিলর মানিক

প্রকাশিত: ২৮. অক্টোবর. ২০১৯ | সোমবার

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক বলেছেন, অপকর্মকে সিটি করপোরেশন কখনোই প্রশ্রয় দেবে না। সাম্প্রতিক অভিযানে অভিযুক্ত কাউন্সিলরদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরকারকে নিতে সহায়তা করা হবে। অপকর্মকারী কাউন্সিলরদের শাস্তি পেতেই হবে। দোষীদের বিচারের আওতায় আনতে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করবে ডিএসসিসি।

আজ ২৭ অক্টোবর রোববার দুপুরে ২৬ নং ওয়ার্ড আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
ডিএসসিসি ২৬ নং ওয়ার্ড কাউন্সিল হাসিবুর রহমান মানিক বলেন, আমি কারো কাছ থেকে চাঁদা নেইও না, কোনো চাঁদাবাজকে প্রশ্রয়ও দেই না। সিটি করপোরেশনের যে সমস্ত কাউন্সিলরদের বিরুদ্ধ অপকর্মের দায় আসছে এর মধ্যে যদি আইনশৃঙ্খলা বাহিনী বা সিটি কর্পোরেশন আমার বিরুদ্ধে সত্য নির্ভর তথ্যের সত্যতা নিশ্চিত করে যদি কোন অভিযোগ খুঁজে পেয়ে তাকে তাহলে অবশ্যই অন্যদের মতো আমার বিরুদ্ধে ও কতৃপক্ষ ব্যবস্থা নিতে পারবে তাতে আমার কোনো বাধা বিভক্তি বৈষম্য নেই । যারা অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত আছেন তাদের কোনো প্রশ্রয় দেয়া হবে না। ফুটপাথ দখলকারী ও ফুটপাথ থেকে চাঁদা আদায়কারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। ফুটপাথ দখলমুক্ত করে জানগণের কাছে ফিরিয়ে দেয়া হবে। বালু ফেলে অনেক খাল ভরাট করা হচ্ছে, সেগুলোও পুনরুদ্ধার করা হবে। জনগণের স্বার্থে প্রয়োজন হলে স্থানভেদে বাজারের জায়গা করে দেয়া হবে।
নারীদের জন্য অভিযোগ বক্স তৈরি করার উদ্যোগ জানিয়ে কাউন্সিলর হাসিবুর রহমান মানিক বলেন, আমি নারীবান্ধব করতে আমার ওয়ার্ডকে আলাদাভাবে ডিএসসিসির মধ্যে একটি আধুনিকতার ঢাকা রুপমডেল করতে চাই। যেখানে নারীদের পরিচয় গোপন রেখে তাদের অভিযোগ আমলে নেওয়া হবে।
তিনি বলেন আমার ওয়ার্ডের রাস্তাগুলো প্রশস্তকরণের পাশাপাশি ড্রেনেজ সংস্কারের উদ্যোগ নেয়া হয়েছে। এ কাজ দুই মাসের মধ্যে শুরু হবে। আমার পুরো ২৬ নং ওয়ার্ড সম্পুর্ণ ভাবে সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হবে। অপকর্ম রোধে আমাদের সিটি করপোরেশন পুলিশকে সহায়তা করবে। পুলিশ জনগণের বন্ধু। জনগণেরও উচিত পুলিশকে সহায়তা করা।

এই সংবাদটি পড়া হয়েছে ২৮৯ বার

Share Button