» অসত্য তথ্য প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে কেডিএস গ্রুপ

প্রকাশিত: ২১. নভেম্বর. ২০২০ | শনিবার

আনহার সামসাদ

অসত্য তথ্য প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে কেডিএস গ্রুপ। জতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আজ দুপুরে এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন  কেডিএস গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা জাবির হোসেন । এ সময় সেখানে উপস্থিত ছিলেন কেডিএস গ্রুপের ব্যবস্থাপক আল মাসুদ গাজী । সঞ্চালনায় ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব সৌমিত্র দেব ।  জাবির হোসেন বলেন, কেডিএস গ্রুপ এ দেশের একটি শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান । এর চেয়ারম্যান খলিলুর রহমান এক জন সিআইপি । অথচ একটি কুচক্রী মহল মিথ্যা সংবাদ প্রকাশ করে এই কোম্পানি ও তার মালিকের সুনাম নষ্ট করার অপচেষ্টা চালাচ্ছে । তারা    কেডিএসের কর্মচারী মুনির হোসেন খানকে “দেশপ্রেমিক” সাজাতে চাইছে । এই মুনির   বিপুল পরিমাণ টাকা আত্মসাতের কারণে চাকরি থেকে সাসপেন্ড হয়েছে। আসামী মুনির লিখিতভাবে স্বীকার করেছে, সে হিসাব বুঝিয়ে দিতে পারেনি।
আসামী মুনির হোসেন খান কেডিএস গ্রুপের একজন বেতনভূক্ত কর্মচারী ছিলেন। আমেরিকায় তিনি মানবেতর জীবন যাপন করতেন। অনেক অনুরাধে কেডিএসে চাকুরী পান এবং তার জীবনের মোড় ঘুরে যায় । চেয়ারম্যানের উদারতায় তার অনেকগুলো প্রমোশন হয়েছে। তিনি ক্ষমতার অপব্যবহার করে আমদানি, রপ্তানি, একাউন্টস, অডিট সব নিজের নিয়ন্ত্রণে নিয়ে আসেন। তিনি চেয়েছিলেন কোম্পানীর বিপুল পরিমাণ টাকা
আত্মসাৎ করে বিদেশে চলে যেতে। সে কারণে উদ্ভূত বিভিন্ন মামলায় তিনি এখন জেলহাজতে আছেন। ফৌজদারি কার্য বিধির ২২২ হতে ২৩৪ ধারা মোতাবেক তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।
ইতিমধ্যে আসামী মুনিরের বিরুদ্ধে বিভিন্ন মামলা তদন্তক্রমে টাকাআত্সাতের ঘটনার সত্যতা পেয়েছেন তদন্তকারী সংস্থা। তারা এ মর্মে প্রতিবেদন দাখিল করেছেন। অন্যদিকে আসামী ১৭টি মামলার কোয়াশমেন্ট চেয়ে হাইকোর্টে রীট মামলা দায়ের করলে মহামান্য হাইকোর্ট তা সরাসরি খারিজ করে দেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯০ বার

Share Button

Calendar

November 2020
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930