» আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজধানী জুড়ে বর্ণিল সাজ

প্রকাশিত: ২৩. জুন. ২০১৯ | রবিবার

নিজেস্ব প্রতিবেদকঃ

ঢাকাঃ টানা তৃতীয় মেয়াদে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজধানী জুড়ে স্মৃতিবিজড়িত পুরান ঢাকার রোজ গার্ডেন হয়ে নবাবপুর রোড, নবাবপুর রোড থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউ কেন্দ্রীয় কার্যালয়সহ রাজধানীজুড়ে আলোকসজ্জা ব্যানার-ফেস্টুন-বিলবোর্ডে এক অনন্য মাত্রায় সেজে উঠেছে।

সরেজমিনে দেখা যায়, রাজধানীর প্রধান প্রধান সড়কের আইল্যান্ড, রাস্তার দুইপাশ, লাইট পোস্টে রঙিন আলোকসজ্জা করা হয়েছে। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের পক্ষ থেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ও ঢাকা মহানগর আওয়ামী লীগ সাজসজ্জার বিষয়গুলো তদারকি করছেন। রাস্তার দুই পাশে ঢাউস আকারের ব্যানার-ফেস্টুন ও বিলবোর্ডে জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা, বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা, নাতি সজীব ওয়াজেদ জয় এবং সায়মা ওয়াজেদ পুতুলের ছবি স্থান পেয়েছে।

এর আগে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যৌথসভায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ নেতা সাঈদ খোকন বলেন, ‘আসন্ন প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা প্রাণখুলে মন ভরে উৎসবের আমেজে মেতে উঠব। আমরা আনন্দের সঙ্গে আওয়ামী লীগের জন্মদিন পালন করবো। আমাদের প্রচার-প্রচারণায় সমস্ত কিছুতে যেন দৃষ্টিকটু কিছু না হয়। কারণ আমরা দেখি, আমাদের প্রচার-প্রচারণায় যে সমস্ত ব্যানার ফেস্টুন ব্যবহার করে থাকি, সেখানে আমাদের নিজেদের ছবি বিশাল করে দেওয়া থাকে কিন্তু বঙ্গবন্ধুর ছবি অত্যন্ত ছোট থাকে। আমাদের নেত্রীর ছবি ছোট থাকে। এটা শুধু দৃষ্টিকটু নয়, এটা আমাদের নেতৃত্বের প্রতি অবমাননা। আমরা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সুশৃঙ্খলভাবে পালন করার মধ্য দিয়ে এ শহরের জনগণ এবং দেশবাসীকে জানাতে চাই, আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে একটা সুশৃঙ্খল দল এবং রাজনৈতিকভাবে সচেতন একটি দল।’

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৮ বার

Share Button

Calendar

November 2019
S M T W T F S
« Oct    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930