আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দেবে : এরশাদ

প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০১৭

আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দেবে : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ বলেছেন, জনগণ এবার জাতীয় পাটিকে ক্ষমতায় দেখতে চায়। তাই আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দেবে। এজন্য জাতীয় পার্টিকে সংগঠিত করার কাজ শুরু করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কামারপুকুর ডিগ্রি কলেজ মাঠে বন্যাদূর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এইচএম এরশাদ এ কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, দেশের জনগণ বারবার এক সরকারকে ক্ষমতায় দেখতে চায়না। আর বিএনপির রাজনৈতিক অবস্থা একবারেই নাজুক। সে কারণে এবারে জাতীয় পার্টিকে বিকল্প হিসেবে বেছে নিয়েছেন দেশের মানুষ।

সৈয়দপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির আয়োজনে ওই অনুষ্ঠানে উপজেলার কামারপুকুর, কাশিরাম বেলপুকুর ও খাতামধুপুর ইউনিয়নের বন্যা কবলিত ১ হাজার পরিবারকে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি করে ডাল ও শাড়ি-লুঙ্গি বিতরণ করেন। এসময় বন্যাকবলিত মানুষকে পূর্ণবাসনে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

বিরোধী দলীয় হুইপ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক শওকত চৌধুরী এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আকতার, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সাজ্জাদ পারভেজ, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফয়সাল দিদার দিপু সহ স্থানীয় নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

http://jugapath.com