» আজিজুর রহমান একজন ক্ষণজন্মা ব্যক্তিত্ব: শোক বার্তায় সাবেক সাংসদ খালেদা রব্বানী

প্রকাশিত: ১৮. আগস্ট. ২০২০ | মঙ্গলবার


মো. আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার :
করোনায় আক্রান্ত হয়ে মৌলভীবাজারের প্রবীণ রাজনীতিবীদ,মাটি ও মানুষের নেতা, জেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মরহুম আজিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন মৌলভীবাজারের আরেক প্রবীণ রাজনীতিবীদ সাবেক সাংসদ ও বিএনপি নেত্রী বেগম খালেদা রব্বানী।


মঙ্গলবার সন্ধ্যার দিকে পাঠানো শোক বার্তায় তিনি বলেন, মরহুম আজিজুর রহমান এজেলার জনন্দিত একজন জননেতা ছিলেন,সব দলের মানুষের সাথে তাঁর একটা সু-সম্পর্ক ছিল। তিনি ছিলেন সত্যিকারের একজন দেশপ্রেমিক ও মাটি-মানুষের নেতা।


খালেদা রব্বানী বলেন, প্রয়াত সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম. সাইফুর রহমান, সাবেক সংসদ সদস্য ও প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলী ও সদ্য প্রয়াত মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, এরা তিনজন হচ্ছেন ক্ষণজন্মা। এরকম ব্যক্তিবর্গকে হারিয়ে আজ আমরা মৌলভীবাজারবাসী সত্যিই ব্যথিত ও শোকাহত। এরকম ক্ষণজন্মা ব্যক্তিরা শত বছরেও আর জন্ম হবে না এ জনপদে।
তিনি প্রয়াত আজিজুর রহমানের পরিবারকে ধৈর্য ধারণের জন্য মহান আল্লাহর কাছে প্রার্থনা করেন এবং মরহুম আজিজুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।


উল্লেখ্য: মঙ্গলবার (১৮ আগস্ট) রাত আড়াইটার দিকে তিনি রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) মৃত্যুবরণ করেন । এর পর সকাল ১১টার দিকে মরদেহ নিয়ে আসা হয় তার গ্রামের বাড়ী মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের গুজারাই গ্রামে। বিকার ৪টার দিকে মৌলভীবাজার টাউন ঈদগাহ মাঠে জানাযা শেষে গুজারাই গ্রামে বাবা-মায়ের কবরের পাশে রাষ্ট্রী মর্যাদায় দাফন কাজ সম্পন হয়।


জানাযায়, উপস্থিত ছিলেন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি নাসের রহমান, কুলাউড়ার সাবেক সাংসদ নবাব আলী আব্বাস খান,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, বাংলাদেশের কমিউনিস্ট পাটির্র (সিপিবি) সভাপতি এডভোকেট মকবুল আহমেদ,সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কামাল আহমেদ,জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

এই সংবাদটি পড়া হয়েছে ২২০ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031