» আত্মপ্রকাশ করেছে ওয়ার্ক ফোর জার্নালিস্ট

প্রকাশিত: ০৪. নভেম্বর. ২০১৯ | সোমবার


স্টাফ রিপোর্টার:
গণমাধ্যকর্মীদের দাবি আদায়ে সোচ্চার ও গণমাধ্যমের সামগ্রীক বিকাশের লক্ষে ওয়ার্ক ফোর জার্নালিস্ট নামে সাংবাদিকদের জন্য গঠিত সংগঠনের আত্নপ্রকাশ করেছে। সোমবার (৩ নভেম্বর) রাতে রাজধানীর বড় মগবাজার এলাকার একটি হলে আয়োজিত মতবিনিময় সভায় সংগঠনটি আতœপ্রকাশ করে।
এতে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে বিএফইউজে-বাংলাদেশ ও ডিইউজে সদস্য মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার ও সদস্য সচিব হিসেবে মাহি আল ফয়সাল খান এর নাম ঘোষনা করা হয়।
উপদেষ্টা হিসেবে বিশিষ্ট কবি ও সিনিয়র সাংবাদিক ডিইউজে সাবেক সভাপতি কবি আবদুল হাই শিকদার, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ,আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক ( সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও কাউন্সিলর ২৬ নং ওয়ার্ড ) সিনিয়র সাংবাদিক বিএফইউজে-বাংলাদেশ সাবেক মহাসচিব এম এ আজিজ, সিনিয়র সাংবাদিক ডিইউজে সাবেক সাধারণ সম্পাদক বাকের হোসাইন, প্রকৌশলী আ হ ম মনিরুজ্জামান দেওয়ান মানিক এর নাম ঘোষনা করা হয়।
সংগঠনটির কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে রাখা হয়েছে আবদুল আউয়াল ঠাকুর, জাহাঙ্গীর আলম প্রধান, জামাল উদ্দীন বারি, তারেক সালমান, এরফানুল হক নাহিদ, এএসএম শিহাব উদ্দীন ভুঁইয়া, লিটন এরশাদ, কাফি কামাল, এহসানুল হক জসীম, জাকির হোসেন, ফারুক হোসাইন, মোবারক হোসাইন, জিয়াউর রহমান, মো: আবদুল কাইয়ুম (মৌলভীবাজার), জামিল আহমদ মোহন, বাবুল খন্দকার, আল- বাপ্পী, আকাশ মিয়াজ,

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭১ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031