» আপনারা নির্ভয়ে কাজ করুন : তথ্যমন্ত্রী

প্রকাশিত: ০৬. জানুয়ারি. ২০১৯ | রবিবার

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু সাংবাদিকদের বলেন, আপনারা নির্ভয়ে কাজ করুন। কোন হুমকি এলেই তথ্য মন্ত্রণালয়কে অবহিত করুন। শেখ হাসিনার সরকার গণমাধ্যমবান্ধব সরকার। নির্বাচন পরিচালনায় নেতৃত্বের সীমাহীন ব্যর্থতা ঢাকতে মনগড়া অভিযোগের ফিরিস্তি এবং পুননির্বাচনের দাবি তুলে বিএনপি নতুন ষড়যন্ত্রের বীজ বপনের অপচেষ্টা করছে, বলেছেন।

শুক্রবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ শহীদ কর্নেল তাহের মিলনায়তনে গণমাধ্যম কর্মী ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন। ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় অংশগ্রহণ করেন জাসদের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত সংসদ সদস্য শিরীন আখতার, জাসদ স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন, নুরুল আখতার, নাদের চৌধুরী, সহ-সভাপতি আফরোজা হক রীনাসহ জাসদ কেন্দ্রীয় ও মহানগর জাসদের নেতৃবৃন্দ।

তথ্যমন্ত্রী বলেন, ‘নির্বাচনে বিএনপির নেতারা সম্পূর্ণ ব্যর্থ ও জনবিচ্ছিন্ন ছিলেন। অস্বাভাবিক পরিস্থিতি তৈরীর উছিলা খুঁজে গয়েবী শক্তির হস্তক্ষেপের অপেক্ষায় নির্বাচনের দিকে মন না দিয়ে তারা ষড়যন্ত্রের পথে পা বাড়িয়েছে, এখন পিঠ বাঁচানোর জন্য মনগড়া অভিযোগের আশ্রয় নিয়েছে।’

নির্বাচনে হারলেই ফল প্রত্যাখ্যান বিএনপির পুরোনো রাজনৈতিক বদঅভ্যাস’ উল্লেখ করে ইনু বলেন, ‘তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অনুষ্ঠিত নির্বাচনের ফলও হারা মাত্র প্রত্যাখ্যান করেছে বিএনপি।

এসময় ‘বাংলাদেশ এখনো জঙ্গি-জামাত-যুদ্ধাপরাধী-রাজাকার ও তাদের দোসরদের হুমকি থেকে মুক্ত নয়’ বর্ণনা করে জাসদ সভাপতি বলেন, দেশকে দুর্নীতি, বৈষম্য ও দেশবিরোধীদের হুমকি থেকে সম্পূর্ণ মুক্ত না করা পর্যন্ত জাসদের সংগ্রাম চলবেই।

এই সংবাদটি পড়া হয়েছে ১১০ বার

Share Button

Calendar

March 2019
S M T W T F S
« Feb    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31