» আমাদের সবচেয়ে বড় শক্তি জনগণ: বিএনপি

প্রকাশিত: ২১. নভেম্বর. ২০১৭ | মঙ্গলবার

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘বিএনপি কাউকে ভয় করে না। কারণ আমরা জানি কীভাবে সঠিক ও সুন্দরভাবে রাজনীতি করতে হয়। আমাদের সবচেয়ে বড় শক্তি জনগণ। জনগণ আমাদের পাশে আছে, আর সবসময় থাকবে।’
২০ নভেম্বর সোমবার সন্ধ্যায় ঠাকুরগাঁও জেলা বিএনপির কার্যালয়ের সামনে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।
মির্জা ফখরুল বলেন, কিছুদিন পূর্বে সরকারের তথ্যমন্ত্রী তার বক্তব্যে বলেছিলেন- ‘খালেদা জিয়াকে রাজনীতি থেকে দুরে রাখতে হবে’ আমি বুঝি না তথ্যমন্ত্রী কীভাবে এ কথা বলেন। যারা এসব কথা বলেন তাদের জনগণের মাঝে কোনো ভিত্তি নেই।

তিনি আরও বলেন, আজ বাংলাদেশে মানুষের কোনো নিরাপত্তা নেই। কারণ যে কোনো সময় আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে আপনাকে তুলে নিয়ে যেতে পারে। তারপর দেখা যাবে ২৪ ঘণ্টার পর তার লাশ পরে আছে অথবা গুম হয়ে যাচ্ছে।
ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, বিএনপি নেতা পয়গাম আলী, ওবায়দুল্লাহ মাসুদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা যুবদলের সভাপতি আবু নুর ও সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন প্রমুখ।
পরে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার ৫৩তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পরে জেলা ছাত্রদলের আয়োজনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কেক কাটেন। সে সময় জেলা ছাত্রদলের সভাপতি কায়েস ও সাধারণ সম্পাদক ওহিদুলসহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৯৫ বার

Share Button