» আশুলিয়ায় এক নারী মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ০৯. অক্টোবর. ২০১৮ | মঙ্গলবার

সাদ্দাম হোসেন
আশুলিয়ায় ১৫ গ্রাম হেরোইনসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (৮ই অক্টোবর) রাতে আশুলিয়ার ভাদাইল এলাকার আলমগীরের ঝুঁটের গোডাউনের সামনে থেকে তাকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর এক মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়।

আটককৃত ওই নারী টাঙ্গাইল জেলার গোপালপুর থানাধীন আলমনগর গ্রামের মোঃ বাদশা মিয়ার স্ত্রী নাজমা বেগম (৩৫)। সে আশুলিয়ার ভাদাইল এলাকার জহিরুল ইসলামের ভাড়া বাড়িতে বসবাস করে দীর্ঘদিন যাবত মাদকের ব্যবসা করে আসছিলো। অভিযানের সময় কৌশলে পালিয়ে যাওয়া অপর মাদক ব্যবসায়ী হলেন- আশুলিয়ার ভাদাইল উত্তর পাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩৫)।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মনিরুজ্জামান মোল্লা জানান, সোমবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই নারী মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে। এসময় তার কাছে থাকা একটি ছোট পার্স ব্যগের মধ্যে পনেরোটি পুটলায় রক্ষিত ১৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়। জব্দকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা।

তিনি আরও জানান, অভিযান পরিচালনার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সাইফুল ইসলাম নামের অপর এক মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়। সাইফুল কে আটকে অভিযান চালছে। এছাড়াও এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই চৌকস কর্মকর্তা।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৪ বার

Share Button

Calendar

February 2019
S M T W T F S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
2425262728