» ইস্টার্ন কমিউনিকেশনের প্রচেষ্টায় কোয়াবের আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশিত: ০১. অক্টোবর. ২০১৯ | মঙ্গলবার

মৌলভীবাজার প্রতিনিধিঃ ঐক্যবদ্ধ ক্যাবল ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ ক্যাবল অপারেটর এসোসিয়েশন অব বাংলাদেশ এর দীর্ঘদিন থেকে কোন কমিটি না থাকায় ক্যাবল ব্যবসায়ীরা ভিন্ন ভিন্ন সংগঠনে বিভক্ত হয়ে বিচ্ছিন্নভাবে দাবী আদায়ের সংগ্রামে সফলতা অধরাই থেকে যাচ্ছে। ফলে সারা দেশের ক্যাবল অপারেটরগণ পরতে হচ্ছে নানা সমস্যায়। সাম্প্রতিক প্রশাসনের চাপে দুরবস্থায় রয়েছেন ক্যাবল ব্যবসায়ীরা। এরকম পরিস্থিতি থেকে উত্তরণের জন্য মৌলভীবাজার, হবিগঞ্জ ও ব্রাহ্মণ বাড়িয়া নিয়ে গঠিত ইস্টার্ন কমিউনিকেশন এর প্রচেষ্টায় ক্যাবল অপারেটর এসোসিয়েশন অব বাংলাদেশ এর সব কয়টি দলের নেতৃবৃন্দদের নিয়ে এক মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইস্টার্ন কমিউনিকেশন এর সভাপতি নূর উদ্দীন জাহাঙ্গীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত হাসান খান এলিনের সঞ্চালনায় আলোচনা সভায় ক্যাবল অপারেটর এসোসিয়েশন অব বাংলাদেশ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ জেলার বিভিন্ন প্রতিনিধিত্বশীল ক্যাবল ব্যবসায়ীগণ অংশ গ্রহণ করেন।

ব্যাপক আলোচনা ও সকলের মতামতের ভিত্তিতে কোয়াবের প্রতিনিধিত্ব কারী সকল সংগঠনের সমন্বয়ে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কোয়াবের সাবেক সভাপতি আনোয়ার পারভেজ কে আহ্বায়ক করে চার সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন নিজাম উদ্দিন মাসুদ, কাজী বর্ণ উত্তম ও সৈয়দ মোশারফ আলী চঞ্চল।

ঐক্যবদ্ধ আহ্বায়ক কমিটি ক্যাবল অপারেটর এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) এর সাধারণ নির্বাচনে আয়োজন সহ ক্যাবল ব্যবসায়ীদের যাবতীয় সমস্যা নিরসনে ভূমিকা পালন করবেন বলে ইস্টার্ন কমিউনিকেশন এর সাধারণ সম্পাদক শওকত হাসান খান এলিন ০১ অক্টোবর মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৪ বার

Share Button

Calendar

January 2020
S M T W T F S
« Dec    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031