» ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা এর উদ্বোধন

প্রকাশিত: ০৩. ফেব্রুয়ারি. ২০১৬ | বুধবার

এসবিএন নিউজ: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেইম ডেভলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে ‘ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৫-২০১৬ (সিলেট বিভাগ)’ এর উদ্বোধনী অনুষ্ঠান ৩ ফেব্রুয়ারী ২০১৬ বুধবার সকাল ৯টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. জয়নাল আবেদীন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ক্রিকেট কমিটির সদস্য তারিন মজুমদার, সিলেট জেলা ক্রীড়া অফিসার মনোরঞ্জন দে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রতিনিধি ও সিলেট জেলা ক্রিকেট কোচ মো. মারুফ হাসান, সিলেট ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আশরাফ হোসেইন আরমান, ক্রিকেট আম্পায়ার আজিজ আহমদ, স্কোরার আরাফাত খান ইয়ামিন, সিলেট জেলা অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দলের ম্যানেজার আলমাস আহমদ শুক্কুর, হবিগঞ্জ জেলা অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দলের ম্যানেজার তুষার তালুকদার, ক্রিকেট কোচ রানা মিয়া ও আবিদ হাসান রাজু প্রমুখ।

উদ্বোধনী খেলায় সিলেট জেলা অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দল টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিলে হবিগঞ্জ জেলা অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দল ৩৬.৫ ওভার খেলে সব উইকেট হারিয়ে ৭৫ রান সংগ্রহ করে। হবিগঞ্জের পক্ষে জালাল ২৪, ইমন ১৫ ও স্বাধীন ১৪ রান সংগ্রহ করেন এবং সিলেটের পক্ষে ফরাস ৩ উইকেট, আবু বক্কর আহমদ ৩ উইকেট এবং সুমন ও ইমরান ২টি করে উইকেট লাভ করেন।

জবাবে সিলেট জেলা অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দল ১৫.২ ওভার খেলে ২ উইকেট হারিয়ে ৭৬ রান সংগ্রহ করে। সিলেটের পক্ষে আকাশ অপরাজিত ২০, শাফি ২০ ও রাজু ১১ রান সংগ্রহ করেন এবং হবিগঞ্জের পক্ষে নবো ও রফিকুল ১টি করে উইকেট লাভ করেন।

উদ্বোধনী খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন সিলেট জেলা অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দলের খেলোয়াড় ফরাস (৮-২-১৯-৩) এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার পক্ষ হতে ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার প্রদান করা হয়। সিলেট জেলা ক্রীড়া সংস্থার পক্ষ হতে উক্ত প্রতিযোগিতার প্রতি ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার প্রদান করা হবে।

উদ্বোধনী খেলার ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক হাজী এম. এ. সাত্তার।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩১ বার

Share Button

Calendar

December 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031