» ঈদযাত্রায় ভোগান্তিতে ওবায়দুল কাদেরের দুঃখপ্রকাশ

প্রকাশিত: ১১. আগস্ট. ২০১৯ | রবিবার

অনলাইন ডেস্কঃ ঈদযাত্রায় জনগণের ভোগান্তিতে দুঃখপ্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। টাঙ্গাইল বাইপাস সড়কে যানজট থাকলেও পুরো দেশের চিত্র এক নয় বলেও জানান তিনি। রোববার সাকলে সায়েদাবাদ টার্মিনাল পরিদর্শনে এসে এসব কথা বলেন ওবায়দুল কাদের।
তিনি বলেন, ঈদযাত্রার প্রথম দিকে বৈরি আবহাওয়া ও সড়কে কিছু সমস্যা থাকায় ভোগান্তি হয়েছে। তবে পুরো দেশের চিত্র এক নয়। টাঙ্গাইল বাইপাস সড়কে যানজট আছে। এটা দুপুরের পর থেকে উন্নতি হবে। একটি মাত্র রুটেই মানুষের দুর্ভোগ হয়েছে। এজন্য আন্তরিক ভাবে দুঃখিত।

জ্যামের পরিস্থিতি বিষয়ে তিনি বলেন, জ্যাম কী কারণে হচ্ছে সেটা বুঝতে হবে। রাস্তা চার লেন, কিন্তু সেতু দুই লেন, তখনই সমস্যাটা হয়। রংপুর পর্যন্ত চার লেনের পরিকল্পনা আছে, সেটা হয়ে গেলে এ সমস্যা হবে না। আর নদীর তীব্র স্রোতের কারণে ফেরি চলাচল বিঘ্ন হচ্ছে। ফলে ভোগান্তির সৃষ্টি হয়েছে। একসাথে অনেক মানুষ যাত্রা শুরু করেন, এই চাপ হাইওয়ে পুলিশের পক্ষে সামলানো সম্ভব নয়। তবে চেষ্টা চলছে পরিস্থিতি উন্নত করার। ঈদযাত্রায় বিভিন্ন পরিবহনে অতিরিক্ত ভাড়ার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, সায়েদাবাদে অতিরিক্ত ভাড়া নেয়া হচ্ছে, এ অভিযোগে অনেক পরিবহনকে জরিমানা করা হয়েছে।ফরিদপুরে আওয়ামী লীগের কয়েকজনকে গুলি করে হত্যা করা হযেছে, এটি তৃণমুলে আওয়ামীলীগের দ্বন্দ্বের ফল কিনা? এ বিষয়ে কাদের বলেন, বড় দল তাই নানা ঘটনা ঘটতে পারে। কিন্তু যারা অপরাধী প্রত্যেককেই বিচারের আওতায আনা হবে।


এই সংবাদটি পড়া হয়েছে ৪২ বার

Share Button

Calendar

August 2019
S M T W T F S
« Jul    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031