» উন্নয়নের ছোঁয়া তৃণমূল পর্যায়ে আজ দৃশ্যমান ঃ স্পীকার

প্রকাশিত: ০৯. জুলাই. ২০১৯ | মঙ্গলবার

জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, সংসদীয় গণতন্ত্রের ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলিষ্ঠ ভূমিকা রেখে চলেছেন। এর প্রতিফলনই সমগ্র দেশের উন্নয়ন । উন্নয়নের ছোঁয়া তৃণমূল পর্যায়ে আজ দৃশ্যমান। বাংলাদেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অধিষ্ঠিত করেছেন উন্নয়নের অনন্য উচ্চতায়। এ সময় তিনি সংসদীয় গণতান্ত্রিক ধারাকে গতিশীল রাখতে সাংবাদিকদের প্রতি আহবান জানান।

তিনি আজ মঙ্গলবার জাতীয় সংসদের সাংবাদিক লাউঞ্জে বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিষ্ট এসোসিয়েশনের উদ্যোগে ফল উৎসবে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

স্পীকার বলেন, বাংলাদেশে বিভিন্ন প্রকারের রসালো ও সুস্বাদু মৌসুমী ফলের বিপুল সমাহার রয়েছে। ফল উৎসব বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিষ্ট এসোসিয়েশনের উদ্যোগে প্রতি বছরই আয়েজিত এ ফল উৎসব সকলকে একত্রিত হওয়ার সুযোগ করে দেয়। এর ফলে সাংবাদিকদের সাথে জাতীয় সংসদের সম্পর্ক আরও সুদৃঢ় হয়। তথ্য-প্রযুক্তির সুবিধাসহ বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করার ফলে পার্লামেন্ট জার্নালিস্ট এসোসিয়েশনের সাংবাদিকদের কাজ আরও সহজ হয়েছে। ভবিষ্যতে সাংবাদিকদের জন্য সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি উল্লেখ করেন।

ফল উৎসবে টেবিলের উপরে থরে থরে সাজানো হয় দেশীয় ২৮ প্রকারের রসালো ফল। ফলের মধ্যে আম, কাঁঠাল, জাম, পেয়ারা, কলা, আনারস, জামরুল, আমলকি, সফেদা উল্লেখযোগ্য।

পার্লামেন্ট জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি উত্তম চক্রবর্তী এর সভাপতিত্বে ও সাংবাদিক নিখিল ভদ্র এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বী মিয়া, ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি হাফেজ রুহুল আমিন মাদানী এমপি, বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিষ্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক শফিকুর রহমান এমপি এবং সাংবাদিক নেতা শাহজাহান সরদার।

অনুষ্ঠানে পার্লামেন্ট জার্নালিস্ট এসোসিয়েশনের সাংবাদিকবৃন্দ এবং সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৬২ বার

Share Button

Calendar

July 2019
S M T W T F S
« Jun    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031