» এখনই যাবেন না সৌমিত্র

প্রকাশিত: ১০. অক্টোবর. ২০২০ | শনিবার

শেলী জামান খান 

এখনই যাবেন না সৌমিত্র। ফিরে আসুন জীবনে….!
আপনি আমাদের ‘অপু’, আমাদের ‘ফেলুদা’। আপনাকে আমরা এখনই হারাতে চাই না!
সৌমিত্র চট্টাপাধ্যায়ের রক্তচাপ অনিয়মিত। শরীরে অক্সিজেনের মাত্রাও কমে গিয়েছে- তাই দ্রুত আইসিইউ’তে স্থানান্তরিত করা হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়কে।
হঠাৎ করেই শারীরিক পরিস্থিতির অবনতি হয়েছে জনপ্রিয় এই অভিনেতার। গত সোমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। মঙ্গলবার সকালে বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন শিল্পী।কিন্তু শুক্রবার বিকাল থেকেই পরিস্থিতির দ্রুত অবনতি ঘটেছে।
জানা গেছে, শিল্পীর রক্তচাপ অনিয়মিত এবং শরীরে অক্সিজেনের মাত্রাও কমে গিয়েছে। অক্সিজেন চলছে তাই আইসিইউ’তে রাখা হয়েছে তাঁকে। সৌমিত্র চট্টোপাধ্যায়ের বয়স এখন ৮৫ বছর।
হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে গত দু-দিন যাবত ভালো ছিলেন অভিনেতা। বুধবার গোটা দিন তাঁর জ্বর ছিল না।রক্তচাপও স্বাভাবিক ছিল। বৃহস্পতিবারও তেমন কোনও সমস্যা দেখা দেয়নি।
জানা গেছে, চলতি মাসের শুরু থেকেই শরীর ভালো যাচ্ছিল না সৌমিত্র বাবুর। জ্বর এলে করোনা টেস্ট করা হয়।৫ অক্টোবর রিপোর্ট পজিটিভ আসে। পরের দিন সকালে বেলভিউ হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে।
করোনা লকডাউন পরবর্তী সময়ে নিয়মিত শ্যুটিং শুরু করেছিলেন এই শিল্পী। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় নিজের বায়োপিক ‘অভিযান’ এর শ্যুটিং করেছিলেন তিনি।
ভারতলক্ষ্মী স্টুডিওতে একটি ডকু-ফিুচারের জন্য শ্যুটিং করার সময় সৌমিত্র শারীরিকভাবে অসুস্থ অনুভব করেন। ওই ইউনিটে সব কলাকুশলীদের করোনা পরীক্ষার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।
আসুন, আমরা এই শক্তিমান অভিনেতার আশু রোগমুক্তি কামনা করি। তার আরও দীর্ঘজীবন কামনা করি!

এই সংবাদটি পড়া হয়েছে ৮৩ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031