» কথিত বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত

প্রকাশিত: ১৫. জানুয়ারি. ২০২০ | বুধবার

কথিত বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত হয়েছে । কক্সবাজারের টেকনাফে ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা ও অস্ত্র। এদেরকে মাদক বিক্রেতা বলছে র‌্যাব।

বুধবার ভোরে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকার কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে ওই গোলাগুলির ঘটনা ঘটে বলে র‌্যাবের হোয়াইক্যং ক্যাম্পের স্কোয়াডন কমান্ডার এএসপি শাহ আলম।

নিহতরা হলেন- উখিয়ার কুতুপালংয়ের ১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের জি-ব্লকের হোসাইন শরীফের ছেলে আব্দুল হাসিম (৩০) ও একই এলাকার ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই-৩ ব্লকের শামসুল আলমের ছেলে মোহাম্মদ আইয়ুব (২৮)।

র‌্যাব বলছে, নিহতরা সংঘবদ্ধ মাদক পাচারকারি চক্রের সদস্য। মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে টেকনাফ থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

এএসপি শাহ আলম বলেন, ইয়াবার চালান পাচার হওয়ার খবরে র‌্যাবের একটি দল ঘটনাস্থলে তল্লাশি চৌকি স্থাপন করে। এক পর্যায়ে টেকনাফ থেকে ৩/৪ জন সন্দেহভাজন লোককে আসতে দেখে র‌্যাব সদস্যরা তাদের থামার জন্য নির্দেশ দেয়।এ সময় তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে।

“এক পর্যায়ে ঘটনাস্থলে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা দেন।”

এছাড়া ঘটনাস্থল থেকে দশ হাজার ইয়াবা, দুটি দেশীয় তৈরি বন্দুক, পাঁচটি গুলি ও ছয়টি গুলির খালি খোসা উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব কর্মকর্তা শাহ আলম জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৮ বার

Share Button