» কমলগঞ্জে সিএনজি অটোরিকশার আঘাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু!

প্রকাশিত: ২৪. মার্চ. ২০১৯ | রবিবার


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার:

মৌলভীবাজারের কমলগঞ্জে দ্রুতগামী একটি সিএনজি অটোরিক্সার আঘাতে সুমন মিয়া (২৩) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (২৪ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে কমলগঞ্জ উপজেলা প্রশাসনের অদূরে কম্পিউটার সায়েন্স এন্ড টেকনোলজির সামনে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত সুমন শ্রীমঙ্গল সরকারী কলেজের বিএসসি শেষ বর্ষের ছাত্র। সে ভানুগাছ বাজারের রিক্সা ও সাইকেল মেইকার বাবুল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেলা সাড়ে ১২টায় কলেজ শিক্ষার্থী সুমন ঘটনাস্থলে রাস্তার সাইড দিয়ে হাটছিল। এ সময় দ্রুতগামী একটি সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার-থ-৬৪৩০) জোরে এসে তাকে আঘাত করে রাস্তায় ফেলে দেয়। গুরুতর আহতাবস্থায় সুমনকে উদ্ধার করে  প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক দেখে সেখান থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাবার সময় পথে সে মারা যায়।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। তবে সিএনজি অটোরিক্সাটি জব্দ করা হয়েছে। মৌলভীবাজার সদর হাসপাতালে লাশের ময়না তদন্ত শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে সেটিকে মামলা হিসেবে গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩০ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031