করোনাভাইরাসকে উপেক্ষা করেছেন পরীমনি

প্রকাশিত: ১:১০ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

করোনাভাইরাসকে উপেক্ষা করেছেন পরীমনি

করোনাভাইরাসকে উপেক্ষা করে চলচ্চিত্র নায়িকা পরীমনি বিয়ে করেছেন। আতঙ্কে বিশ্ব যখন কাঁপছে। সমস্ত শুটিং বন্ধ। তারকারা কেউ ঘরের বাইরে যাচ্ছে না । এমন সময়েই জানা গেল গত ১০ মার্চ রাতে রাজধানী রাজারবাগ এলাকায় পরীমনি ও নির্মাতা কামরুজ্জামান রনির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের খবর তারা প্রকাশ করেন ১৯ মার্চ।

এমন একটা পরিস্থিতিতে তারা কেনই বা বিয়ে করলেন। আবার জানানও দিলেন এ নিয়ে কম সমালোচনা হয়নি।

এবার আরও একটি কারণে সংবাদের শিরোনাম পরীমনি। তা হলো নিষেধাজ্ঞা উপেক্ষা করে টানা ১১ দিন সিনেমার শুটিং করলেন পরীমনি। সঙ্গে ছিলেন সিয়াম। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ইউনিট মোট ৫০ সদস্যের টিম নিয়ে গেল ১৩ মার্চ সুন্দরবন অঞ্চলে যান তারা সবাই। ১১ দিন চলে শুটিং। আজ বৃহস্পতিবার গোটা টিমের ঢাকায় ফেরার কথা।

সিনেমাটি পরিচালক আবু রায়হান। করোনার এমন পরিস্তিতিতে এত বড় টিমের একসঙ্গে কাজ নিয়ে সমালোচনা হচ্ছে।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির সাধারণ সম্পাদক সামসুল আলম বলেন, ‘সিনেমাটির শুটিংয়ের বিষয়ে আমাদের সমিতিতে জানানো হয়েছে। এ ধরনের সংকটময়ক সময়ে শুটিংয়ের যেকোনো ধরনের ক্ষতির দায়ভার তারা নিয়েছে। এছাড়াও গোটা টিম সর্বোচ্চ সতকর্তা নিয়ে শুটিং করেছে বলে আমাদের জানিয়েছে। করোনার জন্য তারা সবদিক থেকে সতর্ক ছিল বলে আমাদের জানানো হয়েছে।’

যেখানে নাটকের শুটিং বন্ধ। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। সিনেমা হল বন্ধ। সরকারিভাবে মানুষকে ঘরে থাকার নির্দেশ দেয়া হচ্ছে। এমন সময়ের কীভাবে ৫০ জনের টিম নিয়ে তারা শুটিং করলেন এ নিয়ে বোদ্ধারা প্রশ্ন তুলেছেন। কেউ কেউ বলছেন জীবনের চেয়ে কি শুটিং জরুরি হয়ে পড়ল?

ছড়িয়ে দিন