» করোনায় বারডেমে চিকিৎসাধীন আ:মীলীগ নেতার মৃত্যু

প্রকাশিত: ০৬. সেপ্টেম্বর. ২০২০ | রবিবার

মো. আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার:
করোনায় আক্রান্ত হয়ে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন মৌলভীবাজার সদর থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আনকার আহমদ (৬০) এর মৃত্যু হয়েছে ( ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রবিবার (৬ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে দিকে রাজধানী ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। আনকার আহমদের শরীরে গত আগষ্ঠ মাসের দিকে করোনার লক্ষণ দেখা দিলে প্রথমে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নেন। এর পর অবস্থার অবনতি হলে বারডেমে চিকিৎসা নিতে ভর্তি হন এবং সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।


বিষয়টি নিশ্চিত করে আওয়ামীলীগ নেতা ও একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান জানান, তিনি দীর্ঘদিন যাবত কিডনী জনিত রোগে ভুগছিলেন। এর বাহিরে তাঁর শরীরে করোনা পজেটিভ ধরা পড়ে। এসব কারনে কয়েক মাস যাবত ঢাকায় চিকিৎসা নিচ্ছিলেন তিনি।


তিনি বলেন, তাঁর রোগ মুক্তি কামনায় ইতিমধ্যে আমার ইউনিয়নের পক্ষ থেকে ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিল করা হয়েছে।


আনকার আহমেদ মৌলভীবাজার জেলা সদর উপজেলার ৬ নং একাটুনা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কচুয়া গ্রামের বাসিন্দা। তিনি ছিলেন ৮০র দশকের তুখোড় ছাত্র নেত । ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য।
সূত্রে জানা যায়, জেলার ক্রীড়াঙ্গনেও ছিলো এ নেতার দাপুটে পদচারণা। দ্বায়িত্ব পালনে ছিলেন, জেলা রেফারি সমিতির সাধারণ সম্পাদক ,জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি ।


পারিবারিক সূত্রে জানা যায়, ঢাকা থেকে মরদেহ নিয়ে আসা পর প্রথমে মৌলভীবাজার শহরের হযরত সৈয়দ শাহ মোস্তফা (র:) মাজার মসজিদ প্রাঙ্গনে প্রথম জানাযা এবং সন্ধ্যা সাড়ে ৭টায় কচুয়া গ্রামের নিজ বাড়িতে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৪ বার

Share Button