» কর্ণফুলী জুটমিলস শ্রমিকদের খাদ্যসামগ্রী দিলেন তথ্যমন্ত্রী

প্রকাশিত: ১৫. জুলাই. ২০২০ | বুধবার

নিজ নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় অবস্থিত কর্ণফুলী জুটমিলের অবসায়িত শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। কর্ণফুলী জুটমিলস ও এর অঙ্গীভূত কর্ণফুলী ফোরাত ডেকোরেটিভ ডিভালপমেন্ট’র (কেএফডি) পাঁচ শতাধিক শ্রমিক কর্মচারিদেরকে ড. হাছান মাহমুদের পারিবারিক প্রতিষ্টান এনএনকে ফাউন্ডেশন থেকে খাদ্যসামগ্রী দেয়া হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) সকালে জুটমিল ফটকে তথ্যমন্ত্রীর পক্ষে শ্রমিক কর্মচারিদের হাতে চাল, ডাল, তেল, চিনি, পেঁয়াজসহ ১২ কেজির নানা খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন এনএনকে ফাউন্ডেশনের কর্মকর্তা মাস্টার আবদুর রউফ। রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি মাষ্টার আসলাম খাঁন প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

ফাউন্ডেশনের আবদুর রউফ জানান, সারাদেশের মতো রাঙ্গুনিয়ার কর্ণফুলী জুটমিল ও কেএফডি থেকেও কয়েকশত শ্রমিক অবসায়নে গেছেন। পাওনা বুঝে পেতে যে ক’দিন লাগবে, সে ক’দিনের কথা ভেবে তাৎক্ষণিকভাবে তাদের পাশে দাঁড়িয়েছেন রাঙ্গুনিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

করোনাভাইরাসের শুরু থেকে রাঙ্গুনিয়ার প্রতিটি গ্রামে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে তথ্যমন্ত্রীর পরিবার পরিচালিত এনএনকে ফাউন্ডেশন খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে এবং সেই ধারাবাহিকতায় পাটকল শ্রমিকদের জন্যও ব্যবস্থা করা হয়েছে, বলেন আবদুর রউফ। করোনাকালে এ মানবিক সহায়তা অব্যাহত থাকবে, জানান তিনি।

রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক আবদুল হালিম, পৌরসভার কাউন্সিলর জালাল উদ্দিন, নুরুল আবছার জসিম ও সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব খাদ্যবিতরণে সহায়তা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭০ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031