» কলকাতা ঝড় তুললেন সানাম সুমি

প্রকাশিত: ৩০. ডিসেম্বর. ২০১৯ | সোমবার

কলকাতা ঝড় তুললেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী সানাম সুমি। গত শুক্রবার লেক টাউনের পৌষ পার্বন ও ক্রিসমাস কার্নিভ্যাল-এর এ আয়োজনে হিন্দি ও বাংলা ফোক গানে দর্শকদের মাতিয়ে রাখেন তিনি। ২৪ ডিসেম্বর থেকে শুরু হওয়া ৭ দিনব্যাপী এ আয়োজন চলবে আগামী ২ জানুয়ারি পর্যন্ত।
শুক্রবারের আয়োজনে প্রধান অতিথি ছিলেন পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের দমকলমন্ত্রী শ্রী সুজিত বোস। উপস্থিত ছিলেন আয়োজক সংস্থা শ্রীভূমি ক্লাবের কার্যকরি সভাপতি অশোক কুমার বণিকসহ সাংস্কৃতিক অঙ্গনের গুণীজনরা।

লেক টাউনের বার্ষিক এ আয়োজনে ইতোপূর্বে আশা ভোঁসলে, বাপ্পি লাহিড়ীর মতো গুণী শিল্পীরা অংশ নিয়েছিলেন। এবারের আয়োজনে অংশ নিয়েছেন উষা উত্থুপ, রাঘব চট্টোপাধ্যায়ের মতো তারকারা। এমন গুণী শিল্পীদের মঞ্চেই সানাম সুমিকে বরণ করে নেন কলকাতার দর্শকরা। পুরো আয়োজনে যথেষ্ট সমাদৃত হয় তার গান। পোলা তো নয় সে তো আগুনেরই গোলা রে, তুনে ও রাঙিলে ক্যাসে যাদু কিয়া-র মতো গানে সুমি যখন কণ্ঠ দিচ্ছিলেন উপস্থিত শ্রোতারা তখন তার কণ্ঠের যাদুতে মাতোয়ারা।

এদিনের আয়োজনে আরও অংশ নেন জি বাংলা খ্যাত শিল্পী তমা দে, অষ্টমি শর্মিষ্ঠা প্রমুখ। সানাম সুমি বলেন, বাংলা গানের প্রতি পশ্চিমবঙ্গের মানুষের একটা বাড়তি আগ্রহ রয়েছে। তারা বাংলা গান পছন্দ করেন। এর বাইরে বাংলাদেশি শিল্পীদের কণ্ঠে হিন্দি গান পছন্দ করেন তারা। ব্যান্ড, ফোক, আধুনিক সব ধরনের গানেই পারদর্শী সানাম সুমি। ফলে দর্শকদের চাহিদা অনুযায়ী মঞ্চ মাতাতে তার জুড়ি নেই।

প্লে মিউজিক প্রডাকশনের কর্ণধার সুমি আক্তার দীর্ঘদিন ধরে গান করছেন। তার প্রেম আমার, পাতা ঝরা কথা ও যদি রাত পোহাতে শোনা যেতর মতো গানগুলো জনপ্রিয়তা পেয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ২০১ বার

Share Button