শিরোনামঃ-


» কুলাউড়ায় টয়লেটের সেফটি ট্যাংকে ছাগল উদ্ধার করতে গিয়ে শ্বাসরুদ্ধ হয়ে দুই যুবকের মৃত্যু!

প্রকাশিত: ১৬. অক্টোবর. ২০২০ | শুক্রবার

মো. আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার চাতলাপুর চা বাগানের বাউরী টিলায় টয়লেটের সেফটি ট্যাংকের ৪০ ফুট গভীরে নতুন একটি গর্তে দু’টি ছাগল পড়ে গেলে সেগুলো উদ্ধারে নামেন দূর্গা চরন বাউরী (৪৫), তিনি ফিরে আসতে দেরী দেখে সেখানে নামেন রাজু বাউরী (২৫)। এসময় সেখানে অক্সিজেন কম থাকায় শ্বাসরুদ্ধ হয়ে সেখানেই তাদের মৃত্যু হয়।

শুক্রবার (১৬ অক্টোবর) দুপুর দুইটার দিকে এ ঘটনাটি ঘটে। এঘটনায় জেলা জুড়ে বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়। ঘটনাস্থল কুলাউড়া উপজেলা হওয়ায় ভুলবসত কুলাউড়া ফায়ার সার্ভিসকে খবর না দিয়ে চাতলাপুর বাগান পঞ্চায়েত এর সভাপতি সনত কুমার বাউরী সাধন কমলগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজে অংশ নেন।

পরবর্তীতে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো: ফেরদৌস মিয়া সেফটি ট্যাংকে নেমে লাশ দু’টি উদ্ধার করেন। ঘটনার খবর পেয়ে সেখানে উপস্থিত হন মৌলভীবাজার ফায়ার সার্ভিসের উপ-পরিচালক হারুন পাশা।

নিহত মৃত দূর্গা চরন বাউরী মৃত মোহন বাউরীর ছেলে ও রাজু বাউরী রবন বাউরীর ছেলে।

জানা যায় , টয়লেটটি ছিল রবন বাউরীর, তিনি সেটি ৬ মাস পূর্বে গর্তটি করে সেখানে ঢাকনা দিয়ে না রাখাতে এঘটনাটি ঘটে। লাশ ময়না তদন্তের জন্য পুলিশের কাছে হস্তান্তর হরা হয়েছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, বর্তমানে লাশ দুটি থানায় রাখা রয়েছে,সেখান থেকে ময়না তদন্তের জন্য লাশ দুটি পাঠানো হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৮ বার

Share Button