কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী হত্যার ঘটনায় ৫ দিনের রিমান্ডে চালক-হেলপার

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০১৯

কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী হত্যার ঘটনায় ৫ দিনের রিমান্ডে চালক-হেলপার


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : 

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী  মো: ওয়াসিম আফনানকে বাস থেকে ফেলে হত্যার ঘটনায় আলোচিত উদার পরিবহনের বাস চালক ও হেলপারকে আদালতে রিমান্ডের জন্য হাজির করা হয়েছে।  
বুধবার (২৭ মার্চ)  সকাল ১১টার দিকে হেলপার মাসুক ও বাস চালক জুয়েল মিয়াকে মৌলভীবাজার অতিরিক্ত চীফ জুডিশিয়াল মাজিস্ট্রেট মো: বাহা উদ্দিন কাজীর আদালতে হাজির করা হয়। এসময় দুই আসামীকে ১০ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মৌলভীবাজার মডেল থানার উপপরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন বাস চালক ও হেলপারের ৫ দিনের রিমান্ড মঞ্জুর হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান আদালতে আসামীদেরকে ১০ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার দুপুরের দিকে মৌলভীবাজার মডেল থানায় হত্যা মামলার অভিযোগে মামলা দায়ের করেন সিকৃবির প্রক্টর অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় কুন্ড।

মামলার আসামীরা হলেন, বাস চালক জুয়েল আহমদ (৩০), হেলপার মাসুক মিয়া (৩১) ও সুপারভাইজার শেফুল মিয়া (৩৫)। তবে সুপারভাইজার এখনও পালতক রয়েছে।

উল্লেখ্য: গত শনিবার সন্ধ্যার দিকে সিকৃবি শিক্ষার্থী ঘোরী মো. ওয়াসিম আফনানকে উদার পরিবহনের একটি বাস থেকে ঢাকা-সিলেট হাইওয়ে সড়কের শেরপর এলাকায় ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে বাসের হেল্পার চলন্ত বাস থেকে ফেলে দেয়। ঘটনাস্থলেই বাসের চাকার নিচে পিষ্ট হয়ে ওয়াসিমের মৃত্যু হয়। পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত বাস চালক এবং হেলপারকে আটক করে পুলিশ।

Calendar

December 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

http://jugapath.com