» খালেদা-তারেককে ‘প্লাস’ করার প্রকল্প ড.কামাল-বি. চৌধুরীর- তথ্যমন্ত্রী

প্রকাশিত: ১০. অক্টোবর. ২০১৮ | বুধবার

 

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘ভুল রাজনীতি করে গণতন্ত্র থেকে ‘মাইনাস’ হওয়া রেজিস্টার্ড দুর্নীতিবাজ খালেদা-তারেক ও জঙ্গিজামাতকে আবার ‘প্লাস’ করার যে রাজনৈতিক প্রকল্প ড.কামাল-বি. চৌধুরী নিয়েছে, তা সফল হবে না।’

মঙ্গলবার বিকেলে নরসিংদীর ঘোড়াশালে শহীদ ময়েজ উদ্দিন সেতু সংলগ্ন ময়দানে জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

‘দুর্নীতির চ্যাম্পিয়ন খালেদা-তারেককে বাঁচাতেই রাজনীতিতে মহাডিগবাজি দিলেন বি. চৌধুরী-ড. কামাল, যা দেশের মানুষ ও গণতন্ত্রের সাথে যায় না’, বলেন তথ্যমন্ত্রী।

ইনু বলেন, ‘ড.কামাল-বি. চৌধুরীকে সামনে রেখে বিএনপি-জামাত আন্দোলনের নামে উত্তেজনা-অশান্তি তৈরির অপচেষ্টা চালাচ্ছে। সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন অনুষ্ঠান যেন হতে না পারে সেটাই তাদের মূল উদ্দেশ্য। জনগণ ও সরকার তা প্রতিহত করবে।’

জাসদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জায়েদুল কবিরের সভাপতিত্বে জাসদের কার্যকরী সভাপতি রবিউল আলম, আব্দুল হাই তালুকদার, এড. হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, নুরুল আখতার, শফি উদ্দিন মোল্লা, ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হানসহ দলীয় শীর্ষ নেতৃবৃন্দ সভায় বক্তৃতা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫২৭ বার

Share Button