» খালেদ মাহমুদ ভূঁইয়াকে ধরতে অভিযান চলছে

প্রকাশিত: ১৮. সেপ্টেম্বর. ২০১৯ | বুধবার

খালেদ মাহমুদ ভূঁইয়াকে ধরতে অভিযান চলছে ।
তিনি যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক ।

র‌্যাব সদস্যরা বুধবার দুপুরের পর গুলশান ২ নম্বরে ৫৯ নম্বর সড়কে খালেদের বাসা এবং ফকিরাপুলের ইয়ংমেনস ক্লাবে অভিযান শুরু করেন ।

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক সারোয়ার বিন কাশেম বলেন, খালেদ ভুঁইয়াকে ধরতে তার বাড়ি ঘিরে অভিযান চালানো হচ্ছে।

ইয়ংমেনস ক্লাবে জুয়া চলছে এমন খবর পাওয়া গেছে । তার ভিত্তিতে অভিযান চালানো হচ্ছে।

ওই ক্লাব থেকে ১৪৫ জনকে আটক করা হয়েছে জানিয়ে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেছেন, তাদের যাচাই-বাছাই করা হচ্ছে।

আটকদের সবাইকে উত্তরায় র‌্যাব সদরদপ্তরে নেওয়া হয়েছে। তাদের মধ্যে খালেদ আছেন কি না, তা জানাননি র‌্যাব কর্মকর্তারা। তবে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‌্যাবের কালো গ্লাসের একটি গাড়ি দ্রুত গতিতে ক্লাব থেকে বেরিয়ে যায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত শনিবার আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় যুবলীগ নেতাদের নিয়ে ক্ষোভ প্রকাশের পর আওয়ামী লীগের সহযোগী সংগঠনটির প্রভাবশালী নেতা খালেদকে ধরতে অভিযান চালাল র‌্যাব।

শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত ওই বৈঠকেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে উন্নয়ন প্রকল্পে চাঁদাদাবির অভিযোগে সমালোচনার মুখে থাকা রেজাওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়।

বৈঠকে উপস্থিত আওয়ামী লীগ নেতাদের ভাষ্য অনুযায়ী, প্রধানমন্ত্রী যুবলীগের কয়েকজন নেতাকে নিয়ে ক্ষোভ প্রকাশ করে তারা ‘শোভন-রাব্বানীর চেয়েও খারাপ’ বলে মন্তব্য করেন।

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট এবং সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুঁইয়াকে ইঙ্গিত করে প্রধানমন্ত্রী ওই কথা বলেছিলেন বলে কয়েকটি মিডিয়ায় উল্লেখ করা হয় ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৭ বার

Share Button

Calendar

October 2019
S M T W T F S
« Sep    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031