শিরোনামঃ-


» খুলনায় জাপা-আওয়ামীলীগ সংঘর্ষ, ভ্যান চালক নিহত

প্রকাশিত: ১২. এপ্রিল. ২০১৬ | মঙ্গলবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ খুলনায় জাতীয় পার্টির (এ)  এক নেতার অনুসারী ও সদ্য আওয়ামী লীগে যোগদানকারীদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে আবুল আলী লস্কর (৫৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছে।
এ ঘটনায় উভয় পক্ষের ৭ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জেলার ফুলতলা উপজেলার দামোদর কলোনী এলাকায় এ সংঘর্ষ ঘটে। এ ঘটনায় জড়িত আকাশ নামে ১ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে ফুলতলা উপজেলার দামোদর কলোনীতে ফুলতলা উপজেলা জাতীয় পার্টি (এ) সভাপতি জোহর আলী মোড়লের অনুসারী ও সদ্য আওয়ামী লীগে যোগদান করা ৮টি পরিবারের সঙ্গে বিরোধকে কেন্দ্র করে এ সংঘর্ষ ঘটে।
এ সময় ভ্যান চালক আবুল আলী লস্কর, শাহানারা বেগম (৩৫), ইয়াসিন আলী (১৮), রিয়াদুল ইসলাম (২০), রাশিদা বেগম (৩৫), সাদ্দাম মোড়ল (২৪), আজিজুল লস্কর (৩২) ও রুমকি আক্তারসহ (২৫) উভয় পক্ষের ৭জন আহত হয়।
এদের মধ্যে ধারালো অস্ত্রাঘাতে গুরুতর আহত আবুল আলী লস্করকে স্থানীয় ফুলতলা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. আবু খালেদ মোহাম্মদ সাইফুল্লাহ আবুল আলী লস্করকে মৃত ঘোষণা করেন।
তবে জোহর আলী মোড়লের অনুসারীরা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে সরে পড়েন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আকাশ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩৩ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031