» খোকার মরদেহকে শ্রদ্ধা জানালেন মেয়রসহ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের র্সবস্তরের মানুষ

প্রকাশিত: ০৮. নভেম্বর. ২০১৯ | শুক্রবার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার ঢাকা: অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মরদেহে শ্রদ্ধা জানালেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

বৃহস্পতিবার (০৭ নভেম্বর) বিকেল ৩টায় নগর ভবন প্রাঙ্গণে আনা হয়। সেখানে মরহুম সাদেক হোসেন খোকার মরদেহে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান মেয়র সাঈদ খোকনসহ সাবেক ও বর্তমান কাউন্সিলরগণ, করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ ইমদাদুল হক ও বিভিন্ন দফতরের বিভাগীয় প্রধানগণসহ অন্যান্যরা।

এসময় ডিএসসিসির ভারপ্রাপ্ত সাবেক মেয়র ও ২৬ নং ওয়ার্ড লালবাগ ও আজিমপুর এলাকার কমিশনার আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক মেয়রের সঙ্গে শ্রদ্ধা জানানোর সময় ছিলেন । এদিকে মানিক খোকার মৃত্যুতে শোক প্রকাশ করে তাঁর অবদানের কথা স্বরণ করেছেন। মানিক বলেন খোকার অবদান ঢাকা নগরবাসী চিরস্মরণীয় করে রাখবে। শোক প্রকাশে তাঁর বিদাহী আত্মার মাগফিরাত কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জানান। ডিএসসিসি নগর ভবনে সাদেক হোসেন খোকার জানাজা হয় । জানাজা শুরুর পূর্বে আনুষ্ঠানিক সার্বিক পরিচালনা করেন ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক। তারপর মেয়র সাঈদ খোকন নগরবাসীর উন্নয়নে মরহুম সাদেক হোসেন খোকার অবদানের কথা উল্লেখ করে বলেন, দেশবাসী তাঁর এ অবদানের কথা স্মরণ করবে। তিনি তাঁর রুহের মাগফিরাত কামনা করেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় নগর ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত এ জানাযায় মেয়র সাঈদ খোকনের সাথে সাদেক হোসেন খোকার দুই পুত্র ইশরাক হোসেন ও ইশরাফ হোসেন, সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা কাজী আবুল বাশার, বিএনপি নেতা এমরান সালেহ প্রিন্স, ডিএসসিসির বর্তমান কাউন্সিলরগণ, সংস্থার সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ ও অন্যান্য ব্যক্তিবর্গ শরিক হন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩৯ বার

Share Button

Calendar

July 2020
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031