» গণচীনের রাষ্ট্রদূতের সাথে সমাজকল্যাণমন্ত্রীর একান্ত বৈঠক”

প্রকাশিত: ২৬. জুলাই. ২০১৮ | বৃহস্পতিবার

গণচীনের রাষ্ট্রদূতের সাথে সমাজকল্যাণমন্ত্রী মেননের একান্ত বৈঠক”

দেশের বর্তমান চলমান রাজনৈতিক পরিস্থিতি,আসন্ন জাতীয় নির্বাচন,রোহিঙ্গা সমস্যা,বাংলাদেশ-চীন সম্পর্কের উন্নতি,বাংলাদেশের ক্রমবর্ধমান উন্নয়নে চীনের ভুমিকাসহ চীন ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সম্পর্ক নিয়ে প্রায় দেড় ঘণ্টার একান্ত বৈঠকে মিলিত হন চীনের রাষ্ট্রদূত ঝ্যাং ঝু ও বাংলাদেশ সরকারের সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি।

বুধবার সকালে ৪ নং মিন্টু রোডস্ত সমাজকল্যাণমন্ত্রীর সরকারি বাসভবনে অনুষ্ঠিত দেড় ঘণ্টার বৈঠকে বর্তমান সময়ের সমসাময়িক গুরুত্বপূর্ণ নানা ইস্যু নিয়ে উভয়ের সাথে ভবিষ্যতে করণীয় বিষয়াদি নিয়ে আলোচনা হয়।

এসময় রোহিঙ্গা সমস্যা নিয়ে সমাজকল্যাণমন্ত্রী মেনন চীন রাষ্ট্রদূত ঝ্যাং ঝু এর দৃষ্টি আকর্ষন করলে মি. ঝু রোহিঙ্গা শরণার্থীদের ফিরিয়ে নিতে মায়ানমার সরকারকে বোঝাতে তার সরকার কাজ করবে বলে সমাজকল্যাণমন্ত্রীকে আশ্বস্ত করেন।
সকাল ৯:৩০ টা থেকে সকাল ১১:০০ টা পর্যন্ত প্রায় দেড় ঘণ্টাব্যাপি বৈঠকে সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন এমপি’র একমাত্র ছেলে আনিক রাশেদ খান মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন।উল্লেখ্য , ষাটের দশকে রাশেদ খান মেননের নেতৃত্বেই চীনপন্থী ছাত্র রাজনীতির সূচনা ঘটেছিল ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৫১৬ বার

Share Button

Calendar

February 2019
S M T W T F S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
2425262728