» গোপাল দেব চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত: ০৮. অক্টোবর. ২০১৮ | সোমবার

শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি গোপাল দেব চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ করে শ্রীমঙ্গল প্রেসক্লাবে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার (৬ই সেপ্টেম্বর) শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যাতি চৌধুরী্র সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ইদ্রিস আলী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জনন্দিত নাট্যব্যক্তিত্ব  ও সম্প্রীতি বাংলাদেশের আহ্বায়ক পীযুষ বন্দোপাধ্যায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডটাইমসের প্রধান সম্পাদক সৌমিত্র দেব ।বক্তব্য রাখেন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ডা. সাজিদুল আউয়াল, লেখক অবিনাশ আচার্য , সাংবাদিক সাদ্দাম হোসে্‌ন, সৈয়দ আমিরুজ্জামান, সাংবাদিক ইসমাইল মাহমুদ প্রমুখ।

অনুষ্ঠানে পীযুষ বন্দোপাধ্যায় প্রধান অতিথির বক্তব্যে প্রয়াত সাংবাদিক গোপাল দেব চৌধুরীকে স্মরণ করে বলেন, তিনি একজন ভালো মানুষ ছিলেন। আর সে কারণেই মৃত্যুর এক বছর পরেও প্রেসক্লাব তাকে স্মরণ করছে ।পীযুষ বন্দোপাধ্যায় জানান, তিনি এক সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করেছেন ।দৈনিক পত্রিকা সম্পাদনার সঙ্গে ও যুক্ত ছিলেন ।তাই সাংবাদিকদের প্রতি তার আলাদা টান রয়েছে ।
বিশেষ অতিথির বক্তব্যে সৌমিত্র দেব বলেন,গোপাল দেব চৌধুরী শ্রীমঙ্গলে একজন অগ্রপথিক ছিলেন । তিনি সাংবাদিকতার পাশাপাশি এলাকার উন্নয়নে অনেক ভুমিকা রেখেছেন । তার সম্পাদনায় চায়ের দেশ পত্রিকা অত্যন্ত মান সম্পন্ন ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮১০ বার

Share Button