» চট্টগ্রামের ফ্যাশন ব্র্যান্ড স্টাইল টোনের নান্দনিক সমাহার

প্রকাশিত: ১৯. নভেম্বর. ২০১৭ | রবিবার

 

কুয়াশার চাদর মুড়ি দিয়ে আবারও আসছে শীতকাল। যদিও শহরের যান্ত্রিকতার করাল গ্রাস এই শীতের হৃদ্যতাকে অনেকটাই গিলে খেয়েছে। তবুও শীতকালেই হয়ে থাকে বেশির ভাগ বিয়ের আয়োজন। পৌষের কোনো এক পড়ন্ত বিকেলে গোধুলীর আলোছায়ায় উৎসবমুখর বিয়েবাড়ি। বাড়ির সব আলোকচ্ছটার কেন্দ্রবিন্দুতে আজ রাজপুত্র আর পরীর সাজে বর-কনে। এমন উৎসবমুখর বিয়ের আয়োজনে ঢুঁ মারতে পারেন বন্দরনগরী চট্টগ্রামের ঐতিহ্যবাহী ফ্যাশন হাউস স্টাইল টোনে। যান্ত্রিকতায় গ্রাস করতে থাকা শীতের প্রকৃত হৃদ্যতা খুঁজে পাবেন স্টাইল টোনের প্রতিটি সমাহারে। প্রতিটি সমাহারেই পাবেন স্বকীয়তা কিংবা ভিন্নতা।
বিয়ের যাবতীয় পোশাক-আশাক আর শীত ফ্যাশনের নান্দনিক সব সমাহারে বরাবরের মতোই এবারও সমৃদ্ধ ফ্যাশন হাউজ স্টাইল স্টোন। সাধ ও সধ্যের মধ্যে কেনাকাটা করতে পারবেন এবং আপনার ইচ্ছেমতো ডিজাইন বলে দিলে তাদের দক্ষতায় নির্দিস্ট সময়েই পেয়ে যাবে আপনার পছন্দের ড্রেস। প্রতিষ্ঠানটির কর্ণধার দুই বান্ধবী ফ্যাশন ডিজাইনার তানিয়া কামাল ও সাঈদা খানম।
তানিয়া কামাল রেডটাইমস’কে বলেন, এ সময়ে বিয়েবাড়ির সাজ মানেই আধুনিকতা আর ঐতিহ্যের সংমিশ্রণ। নববধূর গাঢ় লাল রঙের কাতান শাড়ির আবেদন চিরায়ত। কিংবা মিষ্টি গোলাপি জামদানি শাড়ির সঙ্গে সোনালি রঙের ওড়না আর মুক্তার গয়নার স্নিগ্ধতা দ্যুতি ছড়াতে পারে বিয়েবাড়িতে। ধবধবে সাদার সঙ্গে সোনালি রঙের মিশেলেও হতে পারে নান্দনিক সাজ।
সাঈদা খানম বলেন, গ্রাহকের পছন্দ আর এ সময়ের ট্রেন্ডের মেলবন্ধনে পোশাক তৈরি করে স্টাইল টোন। আমাদের প্রতিটি আইটেমই ইউনিক। গ্রাহকরা এখানে নিজেদের পছন্দের ডিজাইন সাজেস্ট করতে পারেন। সে অনুযায়ী প্রতিটি গ্রাহকের জন্য স্টাইল টোন আলাদা আলাদাভাবে পোশাক তৈরি করে। আপনি চাইলে বিয়েবাড়ির প্রত্যেক্যের জন্য আলাদা আলাদা ডিজাইনের ড্রেস তৈরি করে দেবে স্টাইল টোন।
শুধু মাত্র উৎসব বা পার্বন নয়, আপনার চাহিদা অনুযায়ী যে কোন প্রোগ্রাম বা ইভেন্টের ড্রেস বা কস্টিউম ডিজাইনসহ নান্দনিক সকল অর্ডারের জন্য আপনি নিশ্চিন্তভাবে স্টাইল টোনের উপর ভরসা রাখতে পারেন। আপনি ঠিক যেভাবে চাইবেন সেভাবেই আপনাকে পোশাক সরবরাহ করা হবে। অর্থাৎ, আপনার কথা মাথায় রেখেই আপনার জন্য ফ্যাশনেবল ড্রেসটি তৈরি করা হচ্ছে।
যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন অথবা ঘুরে আসতে পারেন স্টাইল টোনের শোরুমে। যোগাযোগের ঠিকানাঃ সুবর্ণা আবাসিক এলাকা, গোলপাহাড় সার্কেল (এমএফসি রেস্টুরেন্ট রোড সংলগ্ন), চট্টগ্রাম।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮৩ বার

Share Button

Calendar

April 2020
S M T W T F S
« Mar    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930