শিরোনামঃ-


» চা বাগানগুলোতে দ্রুত বিদ্যালয় স্থাপন করা হবে-পরিবেশমন্ত্রী

প্রকাশিত: ১২. জানুয়ারি. ২০২০ | রবিবার

মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার:
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন,বর্তমান সরকার চা-শ্রমিকদের জীবনমান উন্নয়নের লক্ষে কাজ করছে। যে সকল চা-বাগানে প্রাথমিক বিদ্যালয় নেই, সে বাগানগুলোতে দ্রুততম সময়ে বিদ্যালয় স্থাপন করা হবে।

রোববার (১২ জানুয়ারি) দুপুরের দিকে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর চা-বাগানের গানঘরে বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এর আগে জাতীয় সংঙ্গীত পরিবেশন ও শান্তির প্রতীক পাঁয়রা উড়িয়ে বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভার উদ্বোধন করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান,শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, বাংলাদেশ চা সংসদের চেয়ারম্যান এম. শাহ আলম, আন্তর্জাতিক শ্রম সংস্থা ইনডিজিনাস এন্ড ট্রাইবাল পিপলস প্রজেক্ট এর ন্যাশনাল প্রজেক্ট কো-অর্ডিনেটর আলেক্সসিউস চিছাম,কমলগঞ্জের ইউএনও মো.আশেকুল হক,কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমেদ,কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন প্রমুখ।

বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের সভাপতি মাখল লাল কর্মকারের সভাপতিত্বে এবং সজল কৈরী ও মীনা রবিদাসের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও সম্পাদকীয় রিপোর্ট পেশ করেন বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রামভজন কৈরী।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬৬ বার

Share Button

Calendar

September 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930