» ছবি মুক্তির প্রতীক্ষায় তিশা

প্রকাশিত: ০৮. ডিসেম্বর. ২০১৫ | মঙ্গলবার

এসবিএন ডেস্ক:
আগে মুক্তিপ্রাপ্ত ছবিগুলোয় নুসরাত ইমরোজ তিশার অভিনয় প্রশংসিত হলেও দর্শকমহলে সিনেমাগুলো তেমন সাড়া ফেলতে পারেনি। তবে এবারের প্রেক্ষাপট ভিন্ন, মুক্তিপ্রতীক্ষিত দু’টি ছবিই বাণিজ্যিক ঘরানার। একটির নাম মেন্টাল অন্যটি অস্তিত্ব। প্রথমটি পরিচালনা করেছেন শামিম আহমেদ রনি, দ্বিতীয়টি অনন্য মামুন। বিপরীতে রয়েছেন ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান ও আরেফিন শুভ।
অ্যাকশন-রোমান্টিক ঘরানার ছবি দু’টিতে তিশাকে উপস্থাপন করা হয়েছে ভিন্ন ভিন্ন আঙ্গিকে। এ প্রসঙ্গে জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, নতুন দু’টি ছবি দর্শক কিভাবে নেন সেটি দেখার অপেক্ষায় রয়েছি। কারণ আগে মুক্তি পাওয়া ছবিগুলোয় অভিনয়ের পর দর্শকের চাওয়া-পাওয়ার বিষয়টি খুব মনোযোগ দিয়ে উপলব্ধি করেছি। যে জায়গাগুলোয় আমার ভুল ছিল, নতুন ছবিগুলোয় সেগুলোর সংশোধন করার চেষ্টা করেছি। তিনি বলেন, দু’টি ছবিই মুক্তি পাবে নতুন বছরে। আমি প্রেক্ষাগৃহে বসে ছবিগুলো দেখার অপেক্ষায় আছি।
২০১৩ সালে মুক্তি পেয়েছিল তিশা অভিনীত সর্বশেষ ছবি টেলিভিশন। ছবিটি পরিচালনা করেছিলেন মোস্তফা সরয়ার ফারুকী। টানা চলচ্চিত্রে শুটিংয়ের কারণে মাঝখানে নতুন নাটক কিংবা বিজ্ঞাপনে কাজ করতে পারেননি তিশা। তবে বিজয়ের মাস উপলক্ষে একটি মুক্তিযুদ্ধের টেলিছবিতে অভিনয় করেছেন। নাম গল্পটা মুক্তির। রচনা ও পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। তিশা ছাড়া এতে আরো অভিনয় করেছেন নিশো, নরেশ ভূঁইয়া প্রমুখ। তিশা বলেন, মুক্তিযুদ্ধের অসাধারণ একটি গল্প নিয়ে টেলিছবিটি নির্মিত হয়েছে। গত ২ ডিসেম্বর চ্যানেল আইতে এটি প্রচার হয়েছে। টেলিছবিটি নিয়ে দর্শকের কাছ থেকেও ব্যাপক সাড়া পেয়েছি।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১৩ বার

Share Button

Calendar

December 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031