» ছোট-খাটো ভুলের ব্যাপারে সহনশীল হতে ইসির প্রতি আহবান

প্রকাশিত: ০৫. ডিসেম্বর. ২০১৮ | বুধবার

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম প্রার্থীতা বাতিলের ক্ষেত্রে ছোট-খাটো ভুলের ব্যাপারে সহনশীল হতে নির্বাচন কমিশনের (ইসি) প্রতি আহবান জানিয়েছেন ।
আজ বুধবার বিকেলে বিএমএ মিলনায়তনে ‘বিজয় মঞ্চের গান’-এর উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা থেকে তিনি এই আহবান জানান। কেন্দ্রীয় ১৪ দল এই অনুষ্ঠানের আয়োজন করে।
মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন কমিশনকে বলবো, ছোট-খাটো ভুল মাপ করে দিয়ে প্রার্থীদের নির্বাচনের সুযোগ করে দিন। কারণ আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না। আমরা খেলে বিজয় আর্জন করতে চাই। কিন্তু ঋণ খেলাপীদের ক্ষেত্রে কোন সহনশীলতা দেখানো যাবে না।
‘বিজয় মঞ্চের গান’-এর আহবায়ক অধ্যাপক ডা. শহীদুল্লাহ শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, গণআজাদী লীগের সভাপতি এস কে শিকদার, সম্মলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ বক্তব্য রাখেন।
বিজয়ের মাসের নির্বাচনে দেশের জনগণ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ভোট দিয়ে আবারও বিজয়ী করবে এমন আশা প্রকাশ করে মোহাম্মদ নাসিম বলেন, আগামী ৩০ডিসেম্বরের নির্বাচন হবে স্বাধীনতার পক্ষের শক্তির বিজয়ের নির্বাচন। বিজয়রে মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির কখনো পরাজয় হতে পারে না। তাই আমরা আশা করি বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বিজয় লাভ করবে।
আগামী ১৬ ডিসেম্বর রাজধানীর শাহবাগ থেকে সারাদেশের বিজয় মঞ্চের উদ্বোধন করা হবে জানিয়ে তিনি বলেন, বিজয় মঞ্চে বিজয়ের গান হবে, বঙ্গবন্ধুর কথা হবে, স্বাধীনতার ইতিহাসের কথা হবে, শেখ হাসিনার সরকারের উন্নয়ন তুলে ধরা হবে এবং আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করতে জনগণকে আহবান জানানো হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৪ বার

Share Button

Calendar

February 2019
S M T W T F S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
2425262728