» জামাত ও যুদ্ধাপরাধীরা আমাদের দেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না

প্রকাশিত: ০৫. ডিসেম্বর. ২০১৮ | বুধবার

 

সমাজকল্যাণমন্ত্রী মেনন বলেছেন,”ড. কামাল হোসেন,কাদের সিদ্দিকী,আ স ম রবের মত মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিরা ক্ষমতায় যাবার স্বপ্নে বিভোর হয়ে রাতারাতি জামাতের মত মুক্তিযুদ্ধের বিরোধী শক্তিদের পক্ষ নিয়েছে।তারা বিএনপি’র সাথে ঐক্যের কথা বলে ভিতরে ভিতরে চিহ্নিত যুদ্ধাপরাধীদের বংশধর ও অপশক্তি জামাতের সাথে আঁতাত করেছে। নির্বাচনে জিততে মরিয়া হয়ে তারা এখন জামাতের দাড়িপাল্লায় বিএনপি’র ধানের শীষ তুলে দিয়েছে।অথচ এই জামাত ও যুদ্ধাপরাধীরা আমাদের দেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না,মানেও না।”

আজ ৪ নভেম্বর বিকেলে, সমাজকল্যাণমন্ত্রীর ৪নং মিন্টো রোডস্ত বাসভবনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪টি এসোসিয়েশানের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কথাগুলি বলেন।

মনোনয়ন যাচাই বাছাইয়ে কিছু প্রার্থীর প্রার্থীতা বাতিল হওয়ায় প্রসঙ্গে মেনন আরো বলেন, “মনোনয়ন যাচাই বাছাইয়ে কিছু প্রার্থীর প্রার্থীতা বাতিল হওয়ায় বিএনপি নির্বাচন কমিশনের দিকে অঙ্গলী নির্দেশ করছে।অথচ তারা নিজেরাও জানে তাদের দল দুর্ণীতিতে পাচ পাচবার চ্যম্পিয়ন হয়েছিল।সুতরাং দুর্ণীতি সংক্রান্ত ঝামেলা সহ নানা অনিয়ম নিয়ে তাদের তথাকথিত হেভিওয়েট প্রার্থীরা যে মনোনয়ন থেকে ছিটকে যাবে এটা তারাও জানে।কিন্তু তারা এগুলোর মধ্য দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার একটা ইস্যু বানাতে চাচ্ছে এবং নির্বাচন কমিশনকে চাপে রাখতে চাচ্ছে।সুতরাং তাদের এই নাকি কান্নায় আর কোন লাভ হবে না।তারা নির্বাচন নিয়ে ষড়যন্ত্রের খেলায় মেতে উঠতে ও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার নীল নকশা সাজাতে সংসদীয় ৩০০টি আসনে তাদের ৮০০ জন প্রার্থীকে নমিনেশন দিয়েছিল।এটা থেকে নির্বাচন নিয়ে তাদের দুরভিসন্ধি স্পষ্ট ফুটে ওঠে।কিন্তু তাদের কোন ষড়যন্ত্রই আর কাজে লাগবে না। দেশের মানুষ এবারের নির্বাচনে উন্নয়নের পথ থেকে এক চুলও সরবে না।”

সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিনের ২১ নং ওয়ার্ড কাউন্সিলর এড.আব্দুল হামিদ, ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আকবর আলী,সাধারণ সম্পাদক আবু মুছা চৌধুরী, কারিগরি কর্মচারী সমিতির সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক মাহাবুব সরকার, কর্মচারী এসোসিয়েশনের সভাপতি সোহরাব মোরশেদ, সাধারণ সসম্পাদক জাহিদ আলম,চতুর্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. শাহজাহান,সাধারণ সম্পাদক মো. সেলিম মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৮ বার

Share Button

Calendar

February 2019
S M T W T F S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
2425262728