» জীবনানন্দ দাশ পদক পেয়েছেন চিত্রনায়িকা মিষ্টি মারিয়া

প্রকাশিত: ২৩. অক্টোবর. ২০১৯ | বুধবার

কবি জীবনানন্দ দাশ স্মৃতি পদক পেয়েছেন এই সময়ের আলোচিত চিত্রনায়িকা মিষ্টি মারিয়া। মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে জাতীয় প্রেসক্লাব (-ভি,আই্ পি কনফারেন্স লাউঞ্জ) এই পদক তুলে দেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন।
মিষ্টি মারিয়া বলেন,‘আলোয় ভুবন ভরা’ সিনেমায় শ্রেষ্ঠ অভিনয়ের জন্য কবি জীবনানন্দ দাশ স্মৃতি পদক পেয়েছি । আমি আনন্দিত এমন সম্মানে ভূষিত হতে পেরে।

চিত্রনায়িকা মিষ্টি মারিয়া এপার-ওপার বাংলা বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন। ইমপ্রেস টেলিফিল্মের ‘আলোয় ভুবন ভরা’ ও ‘ভালোবাসার উত্তাপ’ নামে দুটি ছবি মুক্তি পায়। লেখালেখিও করেন। জীবনের প্রথম বই ক্যাটাগরিতে ‘কন্যা’ নামক বইটির জন্য আনন্দ আলো সাহিত্য পুরস্কার পেয়েছেন তিনি। সম্প্রতি পরিচালক রকিবুল আলম রকিবের ‘তুই আমার জান’ নামে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। হাতে আরও রয়েছে তিনটি নতুন সিনেমা। শিগগিরই বাজারে আসছে তার আরও দুটি বই।নতুন ছবিতে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন মিষ্টি মারিয়া। ছবির নাম ‘তুই আমার জান’। এটি পরিচালনা করছেন রকিবুল আলম রকিব।

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে মিষ্টি মারিয়া বলেন, ‘এর আগেও ছবিতে অভিনয় করেছি। তবে সেগুলোর ক্যানভাস বড় পরিসরে ছিল না। এ ছবিটি বড় পরিসরে তৈরি হচ্ছে। এটি নিয়ে আমার উচ্ছ্বাস একটু বেশি। আশা করছি ভালো কিছু হবে।
ছবিটিতে আরো অভিনয় করবেন আমান রেজা, মৌ খান, নবাগত নাহিদসহ অনেকে।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে মিষ্টি মারিয়া অভিনীত আহমেদ ইলিয়াস ভূঁইয়া পরিচালিত ‘মানুষ কেন অমানুষ হয়’ শিরোনামের সিনেমাটি।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫৫ বার

Share Button