» ডাকসু ভবনে ইফতার মাহফিলে সঙ্গীত শিল্পী সুমি

প্রকাশিত: ২৭. মে. ২০১৯ | সোমবার

ডাকসু ভবনে ইফতার মাহফিলে আজ উপস্থিত হয়েছেন সঙ্গীত শিল্পী সুমি ।রাজধানীতে জয়পুরহাট জেলা সমিতির নারী ও শিশু বিষয়ক সম্পাদক বিটিভির জনপ্রিয় কণ্ঠশিল্পী সুমি আক্তার । তিনি বলেন , তরুণ ছাত্রদের ডাক উপেক্ষা করতে না পেরে এই মাহফিলে তিনি হাজির হয়েছেন । লেখাপড়ার পাশাপাশি সামাজিক সংগঠনগুলো নিজ এলাকার শিক্ষার উন্নয়নে ভূমিকা রাখে। তাই সমাজের উন্নয়নের জন্য সামাজিক সংগঠন বিস্তারের ক্ষেত্রে বিত্তবানদের এগিয়ে আসতে হবে ।
২৬ মে ২০১৯ রোজ রবিবার জয়পুরহাট জেলার ঐতিহ্যবাহী সংগঠন “শিক্ষার্থী সমিতি’পাঁচবিবি ঢাকাস্থ কমিটি কর্তৃক আয়োজন করা হয় এ ইফতার মাহফিল। প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু সেমিনার হলের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয় এ অনুষ্ঠানটি।

অনুষ্ঠানে পাঁচবিবি উপজেলার বিভিন্ন গ্রামের ছাত্র-ছাত্রী সহ বিভিন্ন পেশায় নিয়োজিত পাঁচবিবির সত্নানেরা অংশগ্রহণ করেন।

নিজ জেলা তথা জন্মভূমিকে বিশ্ব-দরবারে তুলে ধরার জন্য এমন অনুষ্ঠান সেতুবন্ধন হিসাবে কাজ করবে বলে আগত সবাই মনে করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিক্ষার্থী সমিতি,পাঁচবিবির ফাউন্ডেশন চেয়্যারম্যান জনাব রেজাউল হাসান, সাবেক সদস্য জাতীয় রাজস্ব বোর্ড। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব শ্যামল কুমার সরকার, জনাব নাজমুস সাদাত উপদেষ্টা শিক্ষার্থী সমিতি পাঁচবিবি, মনোয়ার চৌধুরী মেরিন, আহবায়ক মাওলানা ভাষানীর স্বপ্ন বাস্তবায়ন পরিষদ।

এছাড়াও উপস্থিত ছিলেন এন ইসলাম আকন্দ, আফসানা মোনামী,সাংবাদিক লাবু,সামিমুজ্জামান চৌধুরী,হিরো, আতিক, হাসান হিটু, ওয়ালিদ হাসান,রাসেল,কবি জেসমিন রুমি,রাসেল, রাকিব,সাইদুর রহমান, রহিম মন্ডল, জান্নাতুল,জাহিদ হাসান,সেবা,কামরুন নাহার কেয়া, মুক্তিয়ার,মাহফুজুর রহমান, তানজিলা ইমা তৃষা,এস এম মোঃ তাসনিম আলম, প্রীতি মালো,মেহেদী হাসান,নুসরাত জেরিন, রহমান,নাসিব,আরিফ,মিস্টি,শাকিল,মিজান,ফিরোজ আকন্দ, ফাহাদ,জাহিদুল,আলমগীর, জাহিদুল ইসলাম, নাহিদ,সাবু,তানভির,রাফসান,তপু টু,ফয়সাল,মাসুদুর রহমান ফাহাদ,হাবিবুর রহমান,শামিমা আফরোজ, ইসলাম,তৌফিক এলাহি প্লাবন,লিখন হাসান,রমজানুল ইসলাম,আসিফ রেজা,ইসরাত জাহান,আবু বককর সিদ্দিক,হাসান বাশার, সৈকত,নাঈম,,আমান,রাশেদ, উপস্থাপনায় ছিলেন রাকিব হাসান,সঞ্চালনায় ফিরোজ হোসেন ফাইন ও রাসেল হোসেন। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রায় ৮০ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড.আজমল হোসেন,সভাপতি শিক্ষার্থী সমিতি,পাঁচবিবি।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৩ বার

Share Button

Calendar

June 2019
S M T W T F S
« May    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30