» ঢাকায় বিক্ষোভ সমাবেশ করবে জাতীয় ঐক্যফ্রন্ট

প্রকাশিত: ২৬. ডিসেম্বর. ২০১৯ | বৃহস্পতিবার

‘ভোট ডাকাতির’ প্রতিবাদে ঢাকায় বিক্ষোভ সমাবেশ করবে জাতীয় ঐক্যফ্রন্ট ।

বৃহস্পতিবার বিকালে ফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকের পর সংবাদ ব্রিফিংয়ে জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব বলেন, আগামী রোববার জাতীয় প্রেস ক্লাবের সামনে এই সমাবেশ হবে।

রব বলেন, ২০১৮ সালের ২৯ ডিসেম্বর যে ভোট ডাকাতি হয়েছে সেই ভোট ডাকাতির প্রতিবাদে ওইদিন বেলা ২টার সময়ে জাতীয় ঐক্যফ্রন্টের বিক্ষোভ সমাবেশ হবে। এটাই আজকের সভার সিদ্ধান্ত।

প্রেস ক্লাবের সামনে সমাবেশের জন্য পুলিশের অনুমতি নেওয়া হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, নো পারমিশন, প্রেসক্লাবের সামনে পারমিশন কিসের?

নির্বাচনের বর্ষপূর্তি ৩০ ডিসেম্বর হলেও এককদিন আগে কেন কর্মসূচি দিলেন জানতে চাইলে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, (ভোট) ডাকাতিটা ওইদিন হয়েছিল ২৯ তারিখ রাত্রে। সেজন্য আমরা এই কর্মসূচি দিয়েছি। কোনো বাধা দিলে আরো দুইদিন আমরা কর্মসূচি রাখব।

ব্রিফিংয়ে ফ্রন্টের শীর্ষনেতা কামাল হোসেন বলেন, আমরা সবাই মিলে আজকে সিদ্ধান্ত নিয়েছি, আমাদের ঐক্যকে সুসংহত করে যে ভোটাধিকার, এটাকে আদায় করতে হবে। নির্বাচনকে অর্থপূর্ণ করতে হবে।

ঐক্যকে আরো সুসংহত করে ভোটাধিকারকে পুরোভাবে যাতে আমরা ভোগ করতে পারি, জনগণ ক্ষমতার মালিক হিসেবে ভূমিকা রাখতে পারি। এই ঐক্যের ভিত্তিতে আমরা সকলে দাঁড়াব, আপসহীনভাবে এটাকে ধরে রাখব।

মতিঝিলে কামাল হোসেনের চেম্বারে তার সভাপতিত্বে স্টিয়ারিং কমিটির এই বৈঠকে রব ও মান্না ছাড়া বিএনপির আবদুল মঈন খান, গণফোরামের অধ্যাপক আবু সাইয়িদ, অ্যাডভোকেট মহসিন রশিদ, বিকল্পধারার অধ্যাপক নূরুল আমিন, শাহ আহমেদ বাদল, গণস্বাস্থ্য সংস্থার জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের শহীদুল্লাহ কায়সার প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭৫ বার

Share Button

Calendar

April 2020
S M T W T F S
« Mar    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930