» ঢাকা সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থীদের প্রতি জাসদের সমর্থন

প্রকাশিত: ০৩. জানুয়ারি. ২০২০ | শুক্রবার

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী মো: আতিকুল ইসলাম আতিক ও ব্যারিষ্টার ফজলে নুর তাপসের প্রতি দলগত সমর্থন ঘোষনা করে দলের নেতা-কর্মী সমর্থকদের এই দুই প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারাভিযানে ঝাপিয়ে পড়ার নির্দেশ প্রদান করেছে এবং এই দুই মেয়রপ্রার্থীকে ভোট প্রদান করার জন্য ঢাকাবাসীকে আহবান জানিয়েছে।
আজ শুক্রবার বিকাল ৪টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির স্থায়ী কমিটির সভা থেকে এ ঘোষণা ও আহবান জানানো হয়েছে। দলের সভাপতি হাসানুল হক ইনু এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন শিরীন আখতার এমপি, মোশারফ হোসেন, মীর হোসাইন আকতার, নুরুল আক্তার, নাদের চৌধুরী, এড. শাহ জিকরুল আহমেদ প্রমুখ।

সভা থেকে বাংলাদেশ আওয়ামী লীগ ও তাদের মনোনীত দুই মেয়রপ্রার্থীর প্রতি ঢাকা মহানগরীর যানজট, বিশুদ্ধ পানি সরবারহ, ডেঙ্গুসহ মশা নিয়ন্ত্রণ, জলাবদ্ধতা, বায়ুদূষন, বর্জ্য ও পয়ঃনিষ্কাসন ব্যবস্থাপনা, খেলার মাঠ ও পার্ক পুনরুদ্ধার, নদী-খাল-উন্মক্ত জলাশয় পুনরুদ্ধার, জোনভিত্তিক প্রাইমারী ও মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্রভর্তির ব্যবস্থাপনা, পাড়া-মহলার রাস্তাঘাট পুনরুদ্ধার ও মেরামত এবং অপরিকল্পিত নির্মাণ ও মেরামত কাজে সম্বন্বয়হীনতা দূর করতে সুনির্দিষ্ট পদক্ষেপ গ্রহণসহ ওয়াসা-বিদ্যুত-গ্যাস-টেলিফোন-পুর্ত-সড়ক যোগাযোগ-বিআরটিএ-শিক্ষা-স্বাস্থ্য-আবাসনসহ নাগরিকসেবার সাথে সংশ্লিষ্ট সকল সরকারি সংস্থাকে নিয়ে ‘নগর সরকার’ গঠনের সুনির্দিষ্ট নির্বাচনী অঙ্গীকার ঢাকাবাসীর সামনে ঘোষনা করার আহবান জানানো হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩১ বার

Share Button