» ঢাবি শিক্ষককে ধর্ষণের অভিযোগে আটক

প্রকাশিত: ২২. নভেম্বর. ২০১৮ | বৃহস্পতিবার

ঢাবি প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) সহকারি অধ্যাপক খালেদ মাহমুদকে ধর্ষণ মামলায় আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মোত্তাকিন।

বুধবার (২১ নভেম্বর) রাতে রাজধানীর ভাটারা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করা হয়। মামলাটি দায়ের করেন ভুক্তভোগী ওই নারীর স্বামী। এর আগে পুলিশ বসুন্ধরা আবাসিক এলাকা থেকে ভুক্তভোগী নারীসহ ওই শিক্ষককে আটক করে।

মামলার এজাহারে বলা হয়েছে, বিভিন্ন প্রলোভন দেখিয়ে অবৈধ প্রেমের সম্পর্ক তৈরি করে বাদীর স্ত্রীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অভিযুক্ত শিক্ষক। ভুক্তভোগী নারী বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

আটক এই শিক্ষক পড়াশুনা করেছেন বুয়েট থেকে।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, অভিযুক্তের পরিবার এবং সহকর্মীদের মাধ্যমে আমরা বিষয়টি অবহিত হয়েছি। পারিবারিক বিষয়কে কেন্দ্র করে তার বিরুদ্ধে একটা মামলা দায়ের করা হয়েছে বলে জেনেছি।

বিষয়টি নিশ্চিত করে ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মোত্তাকিন বলেন, ধর্ষণ মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষককে আটক করা হয়েছে। তিনি এখন থানায় আছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১২৪ বার

Share Button

Calendar

February 2019
S M T W T F S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
2425262728