» তথ্যমন্ত্রীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর

প্রকাশিত: ১৮. অক্টোবর. ২০২০ | রবিবার

করোনা ভাইরাসে আক্রান্ত তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদকে রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) স্থানান্তর করা হয়েছে। আজ রোববার বিকেলে তাঁকে স্থানান্তর করা হয়।

এর আগে গত শুক্রবার রাতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। পরে তাঁর করোনা পরীক্ষা করলে রিপোর্ট পজিটিভ আসে। করোনায় আক্রান্ত হলেও ড. হাছান মাহমুদ শারীরিকভাবে সুস্থ আছেন বলে জানান তথ্যমন্ত্রীর জনসংযোগ পরিচালক মীর আকরাম উদ্দিন।

আজ সকালে স্কয়ার হাসপাতালে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে দেখতে যান স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম। এ সময় উপস্থিত ছিলেন স্কয়ার হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. রায়হান রব্বানী। বিকেলে মন্ত্রীকে স্কয়ার হাসপাতাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয় বলে জানিয়েছেন মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মীর আকরাম উদ্দিন।

করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক বার্তায় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ লেখেন, ‘এটি আপনাদের সবাইকে জানাতে চাই যে, আমার শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তবে সর্বশক্তিমান আল্লাহর কৃপায় আমি ভালো বোধ করছি। আপনাদের সবাইকে আমার জন্য দোয়া করার অনুরোধ করছি। আল্লাহ সর্বশক্তিমান, আমাদের সবাইকে এবং আমাদের দেশকে মঙ্গল করুন।’

এদিকে, করোনা ভাইরাসের কারণে লকডাউনে সবাই যখন ঘরে, সেই দুর্যোগেও ব্যস্ত সময় পার করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। মন্ত্রণালয়ের চলমান কাজ, এলাকায় ত্রাণ কার্যক্রম তদারকি, গণমাধ্যমে ব্রিফিং, প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নসহ নানা কাজে প্রতিটি দিনই দারুণ ব্যস্ততার মধ্যে কেটেছে তথ্যমন্ত্রীর।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031