তথ্যমন্ত্রীর করোনা জয়

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

তথ্যমন্ত্রীর করোনা জয়

লিটন হোসেন জিহাদ

করোনাকে জয় করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ।তিনি করোনাভাইরাসের সংক্রমণ থেকে সুস্থ হয়েছেন। গতকাল শনিবার রাতে নমুনা পরীক্ষায় তাঁর করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। এ তথ্য নিশ্চিত করেছেন তথ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা (পরিচালক) মীর আকরাম উদ্দীন আহম্মদ।তবে তথ্যমন্ত্রী এখনো বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন।

গত ১৬ অক্টোবর রাতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। পরে তাঁর করোনা পরীক্ষা করলে রিপোর্ট পজিটিভ আসে।

এরপর ১৮ অক্টোবর তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে স্কয়ার হাসপাতাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়। সেদিন থেকে তিনি সেখানে চিকিৎসাধীন।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল ও প্রার্থনা করেছে বিভিন্ন ধর্মের মানুষ।

এদিকে করোনাভাইরাসের কারণে লকডাউনে সবাই যখন ঘরে, সেই দুর্যোগেও ব্যস্ত সময় পার করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। মন্ত্রণালয়ের চলমান কাজ, এলাকায় ত্রাণ কার্যক্রম তদারকি, গণমাধ্যমে ব্রিফিং, প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নসহ নানা কাজে প্রতিটি দিনই ব্যস্ততার মধ্যে কেটেছে তথ্যমন্ত্রীর।