» দুধর্ষ আসামী আব্দুল আলীম আটক

প্রকাশিত: ০৩. ফেব্রুয়ারি. ২০১৮ | শনিবার

মৌলভীবাজার প্রতিনিধি:
খুন,অপহরণ, মাদক, ছিনতাই সহ ৯ টি মামলার দুধর্ষ আসামী আব্দুল আলীমকে (৩২) কে গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ জেলার মাধবপুর থেকে হাইওয়ে পুলিশ, মাধবপুর থানা পুলিশ সহ মৌলভীবাজার মডেল থানা পুলিশের একটি দল আটক করেছে। শুক্রবার (২ফেব্র“য়ারী) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মৌলভীবাজার এর অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক ও মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাপশ পাল এর নেতৃত্বে পুলিশের একটি দল তাকে আটক করেন । আটকের পর আসামী আব্দুল আলীম ও তার সহযোগী আক্তারকে রাত সাড়ে আটটার দিকে মৌলভীবাজারে নিয়ে আসা হয় ।
আটকের বিষয়টি নিশ্চিত করেন মৌলভীবাজার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাপশ পাল। তিনি বলেন তার বিরুদ্ধে মৌলভীবাজার মডেল থানায় ২০১৬ ও ১৭ সালে দুটি গাড়ি ছিনতাইয়ের মামলা রয়েছে। এসব মামলায় তাকে তার সহযোগী আক্তার হোসেন (৩০) সহ আটক করা হয়। তিনি আরো বলেন, আটক আব্দুল আলীম পুলিশে কাছে গাড়ি ছিনাতাইয়ের বিষয়টি স্বীকার করেছে, তাকে ধরতে পুলিশ অনেক আগে থেকে তৎপর ছিলো, অবশেষে পুলিশের হাতে ধরা পরে দুধর্ষ মামলার আসামী আলীম । বর্তমানে মৌলভীবাজার মডেল থানা থেকে আদালতে আনা হয়েছে আলীম ও তার সহযোগী আক্তারকে।
পুলিশ সূত্রে জানা গেছে, আব্দুল আলীমের বিরুদ্ধে ঢাকা মহানগরীর কলাবাগান থানা, সিরাজগঞ্জ, মৌলভীবাজার,মাধবপুর, শ্রীমঙ্গল, চুনারুঘাট, ব্রাম্মনবাড়িয়া সহ দেশের মোট ৬টি থানায় মোট ৯টি মামলা রয়েছে।
এসব মামলায় তার বিরুদ্ধে গাড়ি চালককে বিষ খাইয়ে গাড়ি ছিনতাই, মাদক ব্যবসা , সিএনজি গাড়ি ছিনতাই ও গাড়ি চালককে খুনের অভিযোগ রয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪০ বার

Share Button