» দেশে পরিবর্তনের হাওয়া কেউ কেউ স্বীকার করছেননা: পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান

প্রকাশিত: ৩০. নভেম্বর. ২০১৯ | শনিবার


মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী একটি পরিবর্তনের হাওয়া বাংলাদেশে নিয়ে এসেছেন,এটি এখন আর কোন বক্তৃতার বিষয় নয়। পরিসংখ্যানে দেখা যাচ্ছে আমাদের সকলের জীবনমান এখন অতীতের যে কোন সময়ের তোলনায় অনেক অনেক ভাল। আমাদের গড় আয়ূ বেড়েছে। যেটার প্রত্যাশিত আয়ু প্রায় ৭৩ বছর, যা আশপাশের অনেক দেশের চেয়ে এগিয়ে। এসব কারনে বাংলাদেশে যে পরিবর্তনের হাওয়া এটা কেউ কেউ স্বীকার করছেননা। এরা দেশের উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে চায়। এরা রাজনীতির নামে অপরাজনীতি করছে। বর্তমান সরকারের আমলে দেশে অনেক কিছু হচ্ছে।

শনিবার (৩০ নভেম্বর) বিকাল ৪টার দিকে পৌর জনমিলন কেন্দ্রে মৌলভীবাজার পৌরসভা আয়োজিত শহরের প্রবীণ নাগরিকদের জন্য নির্মিত প্রবীণাঙ্গনের উদ্বোধনী অনুষ্ঠানে সুধী সমাবেশে প্রধান অতিথির দেয়া বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার ফারুক আহমদ, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মল্লিকা দে, সিভিল সার্জন ডা: শাহজাহান কবির চৌধুরী,জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, জেলা আইনজীবি সমিতির সভাপতি এ.এস এম আজাদুর রহমান, ডা: নাজনিন আক্তার ও মৌলভীবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি।
এসময় মন্ত্রীর উদ্দেশ্যে শহরের বেরী লেইককে ঢাকার হাতিরজিলের আদলে তৈরি করার দাবী জানিয়ে এডভোকেট জয়নাল আবেদীনের দেয়া প্রস্তাবের জবাবে পরিকল্পনা মন্ত্রণালয়ে একটি আবেদন জমা দেওয়ার জন্য তিনি পৌর মেয়রকে নির্দেশ দেন। জেলায় সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার বিষয়ে মন্ত্রী বলেন, এনিয়ে সরকারের উচ্চ পর্যায়ে বিষয়টি তুলে ধরার চেষ্টা করব।
এর আগে বিকাল ৩টার দিকে পৌরসভা কর্তৃক নির্মিত প্রবীণাঙ্গন ফিতা কেটে উদ্বোধন করেন।
এসময় সেখানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তা, আইনশূংখলা বাহিনীর সদস্য, জেলার প্রবীণ নাগরিক, আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩০০ বার

Share Button