শিরোনামঃ-


»  নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন ও প্রতিবাদ সভা 

প্রকাশিত: ১৮. অক্টোবর. ২০২০ | রবিবার

 

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মৌলভীবাজার :

দেশব্যাপী খুন, ধর্ষণ, নারী নির্যাতন ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে, মৌলভীবাজার জেলা শ্রীমঙ্গলে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে মৌলভীবাজার জেলা জাতীয় পার্টি।

১৭ অক্টোবর, শনিবার সকাল সাড়ে ১১টায় শ্রীমঙ্গল উপজেলার চৌমহনা পয়েন্ট মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সৈয়দ খালেদ আহমদের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা তুলসি পদ ধরের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জনাব কামাল হোসেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ, জেলা জাতীয় পার্টির সহ সাধারণ সম্পাদক মো মিজানুর রব, জেলা জাতীয় পার্টির সহ সাধারণ সম্পাদক বেলায়েত আলী খান জুয়েল, যুব বিষয়ক সম্পাদক বদরুল হাসান জোসেফ।

জেলা জাতীয় পার্টির যুগ্ম শিল্প বানিজ্য বিষয়ক সম্পদক হাজী মস্তান মিয়া, আইন বিষয়ক সম্পাদক মোঃ হায়দার আহমদ, জাতীয় সেচ্চাসেবক পার্টির জেলা আহবায়ক এনামুল হক তালুকদার, জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল আলম মুর্শেদ শ্রীমঙ্গল উপজেলা জাপা নেতা ইউসুফ মিয়া, বুধু মিয়া, সাবেক ছাত্রনেতা সুমন আহমদ, জেলা জাপা সদস্য ফুল মিয়া, খালেদ মিয়া প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তরা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মূল্যের কারণে বাণিজ্য মন্ত্রীর পদত্যাগ দাবিসহ দেশের সার্বিক পরিস্থিতির উপর বক্তব্য দেন । দেশব্যাপী ধর্ষণ, হত্যা বন্ধের জন্য পাশ হওয়া আইন বাস্তবায়ন করে দোষীদের শাস্তির দাবী করেন বক্তরা ।

এছাড়া প্রতিবাদ সভায় দ্রব্য মূল্যের লাগাম টেনে ধরতে না পারলে অনতিবিলম্বে বানিজ্য মন্ত্রীকে পদত্যাগ করার দাবী করা হয়।

দেশব্যাপী খুন, ধর্ষণ, নারী নির্যাতন বন্ধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যের দাম সাধারন মানুষের সামর্থের মধ্যে না নিয়ে আসলে সারাদেশে বিভিন্ন কর্মসূচীর ডাক দিবে বলে হুশিয়ারী প্রদান করেন বক্তারা।

এই সংবাদটি পড়া হয়েছে ৬০ বার

Share Button