» নিহত সাংবাদিক শিমুলের স্ত্রীকে চাকরির আশ্বাস স্বাস্থ্যমন্ত্রীর

প্রকাশিত: ০৫. ফেব্রুয়ারি. ২০১৭ | রবিবার

মিডিয়া ডেস্ক: পৌর মেয়রের ব্যক্তিগত শর্টগানের গুলিতে নিহত সিরাজগঞ্জের শাহজাদপুরের সাংবাদিক আব্দুল হাকিম শিমুলের বিধবা স্ত্রীকে অ্যাসেনশিয়াল ড্রাগ ওষুধ কোম্পানিতে চাকরির আশ্বাস দিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আগামী ২-৩ দিনের মধ্যে শিমুলের স্ত্রী নূরুন নাহার খাতুনকে নিয়োগপত্র দেয়া হবে। পরবর্তীতে তাকে আরও ভাল কোনো জায়গায় পোস্টিং দেয়া হবে বলেও স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছেন।

এ সময় মন্ত্রী নিহতের পরিবারকে নগদ এক লাখ টাকা অনুদান দেন।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে শাহজাদপুরে নিহত সাংবাদিক শিমুলের বাড়িতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাতে গিয়ে তিনি এ ঘোষণা দেন।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, পেশাগত দায়িত্ব পালন করার সময় একজন সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়েছে এটা খুবই দু:খজনক। হত্যাকারী যত ক্ষমতাধরই হোক না কেন তাকে ছাড় দেয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এ ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছেন।

এ সময় এলাকাবাসী পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মীরুর বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা নেয়ার দাবি জানালে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ইতোমধ্যে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংগঠনিক ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছেন। খুব শিগগিরিই গঠনতন্ত্র অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন, মন্ত্রী পত্নী বেগম লায়লা নাসিম, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) আবুল হাসনাত, উপজেলা নির্বাহী অফিসার আলীমুল রাজীব প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০৩ বার

Share Button

Calendar

December 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031