পরবর্তী প্রজন্মের জন্য বাসযোগ্য পৃথিবী গড়তে প্রযুক্তির কোন বিকল্প নেই: মীর নাহিদ আহসান

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

পরবর্তী প্রজন্মের জন্য বাসযোগ্য পৃথিবী গড়তে প্রযুক্তির কোন বিকল্প নেই: মীর নাহিদ আহসান

মো. আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:

মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেছেন , যুগের সাথে তাল মিলিয়ে সুন্দর জীবন এবং পরবর্তী প্রজন্মের জন্য একটি সহজ, সুন্দর ও বাসযোগ্য পৃথিবী গড়তে প্রযুক্তির ইতিবাচক ব্যবহারের কোন বিকল্প নেই ।

মঙ্গলবার (২৭ অক্টোবর) মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে ৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উপলক্ষ্যে পুরষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে ৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলাকে সাফল্যমন্ডিত করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর তত্ত্বাবধানে ও মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে , ৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা ২০২০ এর পুরষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও শিক্ষা) মল্লিকা দে এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো: ফজলুল আলী, মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো: আজিজুর রহমান, মৌলভীবাজারের সিভিল সার্জন ডা: তউহীদ আহমদ।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

http://jugapath.com