» পল্লবী থানায় বোমা বিস্ফোরণে এক পুলিশ পরিদর্শকসহ ৫ জন আহত

প্রকাশিত: ২৯. জুলাই. ২০২০ | বুধবার

রাজধানী্র মিরপুর পল্লবী থানায় বোমা বিস্ফোরণে এক পুলিশ পরিদর্শকসহ ৫ জন আহত হয়েছেন।

বুধবার ভোর সোয়া ৬টার দিকে পল্লবী থানার ভেতরে এ ঘটনা ঘটে বলে ঢাকার পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম জানান । তিনি বলেন,অস্ত্রসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করে পল্লবী থানায় নিয়ে যাওয়ার পর তাদের সঙ্গে জব্দ করা একটি ওজনযন্ত্রে লুকানো বোমা বিস্ফোরণে এই দুর্ঘটনা ঘটে ।
ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ক্রাইম) কৃষ্ণপদ রায় বলেন, ওই যন্ত্রে একাধিক বিস্ফোরক ছিল। তার মধ্যে একটি বিস্ফোরিত হয়েছে। বাকিগুলো নিষ্ক্রিয় করতে কাজ চলছে।

বিস্ফোরণে আহতরা হলেন পল্লাবী থানায় পরিদর্শক (অপারেশনস) এমরানুল ইসলাম, এসআই রুমি, পিএসআই সজীব ও অঙ্কুর এবং রিয়াজ নামের একজন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, সকালে তাদের পাঁচজনকেই ঢাকা মেডিকেলে আনা হয়। অঙ্কুরের চোখে আঘাত থাকায় তাকে পরে চক্ষু হাসপাতালে পাঠানো হয়।

সজীবের কানে সমস্যা হয়েছে, রুমির বাঁ হাতে জখম, রিয়াজেরও হাতে জখম। আর পরিদর্শক এমরানের বাঁ পায়ের হাঁটুর নিচে জখম হয়েছে।

তিনি বলেন, সজীব ও রিয়াজকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। এমরান ও রুমি চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন।

পল্লাবী থানার এসআই আকলিমা খানম বলেন, “ভোর রাতে তিনজন সন্ত্রাসীকে দুটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। তাদের সঙ্গে একটি ওজন মাপার মেশিন ছিল। তারা বলছিল, ওই ওজন মাপার মেশিনে বোমা রয়েছে।

এরপর বোমা নিস্ক্রিয়কারী দলকে খবর দেওয়া হলে তারা এসে ডিউটি অফিসারের কক্ষে ওই ওজন মাপার মেশিন পরীক্ষা করে। পরে আরেকটি বিশেষজ্ঞ দলকে ডাকা হয়, তারা পৌঁছানোর আগেই বিস্ফোরণ ঘটে বলে পুলিশ কমিশনার জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৭ বার

Share Button

Calendar

August 2020
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031