» পাঁচ কারণে বিএনপি-জামাতচক্রকে ক্ষমতার বাইরে রাখুন -তথ্যমন্ত্রী

প্রকাশিত: ২৩. নভেম্বর. ২০১৭ | বৃহস্পতিবার

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘নির্বাচন বিতর্কের স্থায়ী অবসান, ইতিহাসের অদল-বদল রোধ, দেশকে রাজাকারের সরকার থেকে চিরতরে মুক্তিদান, জংগি উৎপাদন বন্ধ ও ভূতের সরকার প্রতিষ্ঠার ষড়যন্ত্র রুখতে বিএনপি-খালেদা-জামাতচক্রকে ক্ষমতা ও রাজনীতির বাইরেই রাখতে হবে। কারণ খালেদা জিয়াই এসকল চক্রান্তের মূল হোতা।

বৃহস্পতিবার বিকেলে ঢাকায় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে নিজদল জাতীয় সমাজতান্ত্রিক দলের গণমিছিলপূর্ব জনাকীর্ণ  সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘একদিকে সাম্প্রদায়িক হামলা আর অপরদিকে নির্বাচন বানচালের চক্রান্ত করে খালেদা-জামাতচক্র দেশে একটা অস্বাভাবিক অবস্থা তৈরি করতে চায়। কারণ নির্বাচন নয় বিএনপি’র উদ্দেশ্য তাদের দোসর জংগি-জামাত-যুদ্ধাপরাধীদের আইনের হাত থেকে বাঁচানো। এজন্যই তারা শেখ হাসিনার অধীনে নয়, চায় ভূতের সরকারের অধীনে নির্বাচন।’

‘কিন্তু জাসদ তা হতে দেবেনা’ উল্লেখ করে ইনু বলেন, ‘খালেদা-জামাতচক্রের চক্রান্ত নস্যাৎ করে দেশরক্ষা করতে মানুষকে মহাজোটের ছাতার তলে ঐক্যবদ্ধ থাকতে হবে।’

জাসদ ঢাকা মহানগর সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপিসহ কেন্দ্রীয় ও সহযোগী জোটনেতৃবৃন্দ সমাবেশে বক্তৃতা করেন।

সমাবেশ শেষে লালপতাকা হাতে জাসদ, জাতীয় যুব, নারী ও শ্রমিক জোট এবং বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা পূর্ব, পশ্চিম, উত্তর, দক্ষিণ শাখা থেকে সমবেত প্রায় আড়াই হাজার নেতা-কর্মী-জনতার শ্লোগানমুখর গণমিছিল হাসানুল হক ইনুর নেতৃত্বে কার্জন হল হয়ে জিপিও মোড়ে শেষ হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬৩ বার

Share Button