» পুলিশিং সেবায় অনন্য ভূমিকা রেখেছেন শ্যামল বণিক ঃ আনোয়ার চৌধুরী

প্রকাশিত: ০৫. জানুয়ারি. ২০২০ | রবিবার

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আনোয়ার চৌধুরী বলেন,একজন কর্মজীবী মানুষ তার পেশাগত দায়িত্ব সঠিক ভাবে পালন করলে জনগণ তাঁর মূল্যায়ণ করে । একজন শ্যামল বণিক অনন্য ভূমিকা রেখে পেয়েছেন সবার ভালোবাসা ।
জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) শ্যামল বণিক মৌলভীবাজার জেলার রাজনগর থানার অফিসার (ইনচার্জ) হিসাবে কর্মরত থাকায় অবস্থায় এ উপজেলার পুলিশিং সেবায় বিভিন্ন উন্নয়নমুলক কাজে বিশেষ ভূমিকা রাখা, সামাজিক নিরপত্তায় আইনশৃঙ্খলাসহ সার্বিক বিষয়ে তাঁর কর্মতৎপরতার ওপর “পুলিশিং সেবায় অনন্য একজন শ্যামল বণিক” নামে একটি স্মারক গ্রন্থ প্রকাশ করা হয়ছে। রাজনগর উপজেলার সাংবাদিকদের সমন্বয়ে বইটি প্রকাশ করা হয়।
সম্প্রতি সিলেট জেলা পরিষদ হলরুমে বইয়ের মোড়ক উন্মেচন উপলক্ষে এক অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আনোয়ার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কবি সৌমিত্র দেব । বইয়ের মোড়ক উন্মেচন করেন সিলেটের পুলিশ সুপার মো: ফরিদ উদ্দিন। মোড়ক উন্মেচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশিং সেবায় অনন্য একজন শ্যামল বণিক স্মারক গ্রন্থের সম্পাদক মোস্তাক চৌধুরী। বক্তব্য রাখেন রাজনগর মোফাজ্জল হোসেন মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ইকবাল, জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বশির উদ্দিন, রাজনগর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, লেখক আব্দুল হাই আল হাদী, বঙ্গবন্ধু পরিষদ মৌলভী বাজার জেলার সাধারণ সম্পাদক কবি অসিত দেব লংলা, চা-বাগান স্টাপ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মুজিবুর রাজা বেলাল।
বক্তব্য রাখেন বইয়ের সম্পাদনা পরিষদের সদস্য খসরু চৌধুরী, আবুল কালাম আজাদ, চৌধুরী মোহাম্মদ মিরাজ, জৈন্তাপুর প্রেসক্লাবের অর্থ সম্পাদক মীর মো: শোয়েব আহমদ, সাংবাদিক সোহেল আহমদ। অনুষ্ঠান পরিচালনা করেন তামান্না আক্তার। অনুষ্ঠানে নিজের অনুভতি ব্যক্ত করে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) শ্যামল বণিক স্মারক গ্রন্থের সম্পাদনা পরিষদ এবং মোড়ক উন্মেচন অনুষ্ঠান আয়োজন করায় সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৮২ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031