» প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন আ:লীগ নেতা সুয়েল আহমেদ

প্রকাশিত: ২৮. সেপ্টেম্বর. ২০১৯ | শনিবার


স্টাফ রিপোর্টার :
বাংলাদেশের সর্ববৃহত রাজনৈতিক দল আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল রাষ্ট্র নায়ক, জননন্দিত নেত্রী ও গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৭৩তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য সুয়েল আহমেদ।
শনিবার (২৮ সেপ্টেম্বর) অনলাইন গণমাধ্যম রেডটাইমস ডটকম.বিডির মাধ্যমে তিনি দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৭৩তম জন্মদিনের শুভেচ্ছা জানান। তিনি বলেন বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে উজ্জ্বল এক নক্ষত্রের নাম শেখ হাসিনা। অত্যন্ত ধার্মিক, গণতান্ত্রিক, অসাম্প্রদায়িক, আপসহীন, দৃঢ়চেতা, মমতাময়ী ও দূরদৃষ্টিসম্পন্ন প্রধানমন্ত্রী। সব ষড়যন্ত্র মোকাবেলা করে আজ চৌকস এক রাষ্ট্রনায়কে পরিণত হয়েছেন তিনি। দেশ পরিচালনা করছেন দৃঢ়তা ও সাহসের সঙ্গে।
ইতোমধ্যেই নানা বাধা-বিপত্তি মোকাবেলা করে যুদ্ধাপরাধী, জঙ্গি ও সন্ত্রাসীদের আইনের আওতায় এনে তাদের বিচার করতে সক্ষম হয়েছেন। তিনি এখন পরিণত হয়েছেন বিশ্ব নেত্রী। সুয়েল আহমেদ বলেন ১৯৪৭ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিবের কোল আলো করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম নেয়া কন্যা-ই আজকের সফল প্রধানমন্ত্রী, সফল রাজনীতিক। তাঁর নেতৃত্ব বিশ্ব দরবারে প্রশংসিত। আর তাইতো যুক্তরাষ্ট্রের কংগ্রেস সদস্য ইভেট ডায়ান ক্লার্ক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘বিশ্বের গর্ব’ আখ্যায়িত করেছেন। জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন তিনি।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১৯ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031